Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
সোমবার, অক্টোবর ৭, ২০২৪

বিগ বসের নতুন সিজনে চমক

বিগ বসের নতুন সিজনে চমক ।

শুরু হলো বহুল প্রতীক্ষিত টিভি রিয়েলিটি শো বিগ বস’য়ের আঠারো তম সিজন। ভক্তদের উন্মাদনার পারদ বাড়িয়ে দিয়ে এবারও সঞ্চালকের ভূমিকায় দেখা দিয়েছেন বলিউডের সুপারস্টার সালমান খান। সিজন তো শুরু হলো বটেই, তবে এবারের সিজনের প্রতিযোগীদের নিয়ে ভক্তদের জল্পনা-কল্পনার কমতি ছিল না। অভিনেত্রী নিয়া শর্মা অংশ নিচ্ছেন বিগ বস শো’তে, এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো অনেকদিন থেকেই। এসেছিল অর্জুন বিজলানির মত তারকার নামও। সব গুঞ্জনের অবসান ঘটলো অবশেষে!

সালমান খান | ছবি: গুগল

নিয়া বা অর্জুনের কেউই অংশ নিচ্ছেন না বিগ বস আঠারোতে। এই তারকাদের ভক্তরা হতাশ হলেও সুখবর আছে বিয়ের পর মুসলিম হওয়া ভিভিয়ান ডিসেনা ও ‘খাতরোঁ কে খিলাড়ি’ জয়ী করণ বীর মেহরার মত তারকাদের ভক্তদের জন্য।

জেনে নাওয়া যাক, কারা অংশগ্রহণ করলেন বিগ বসের নতুন সিজনে-

১) চাহাত পান্ডে

টেলিভিশন অভিনেত্রী চাহাত পান্ডে দর্শকদের কাছে পরিচিত ‘হামারি বহু সিল্ক’ এবং ‘দুর্গা- মাতা কি ছায়া’-র মত সিরিয়ালের জন্য।

২) শেহজাদা ধামি

টেলিভিশন অভিনেতা শেহজাদা ধামি। তিনি পরিচিত ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এর মতো শোতে অভিনয় করে।

৩) অবিনাশ মিশ্র

টেলিভিশন ধারাবিহিকে চাহাতের সহ-অভিনেতা ছিলেন অবিনাশ মিশ্র। তিনি পরিচিত ‘ইয়ে তেরি গালিয়ান’ এবং ‘ইশকবাজ’-এর মত শোয়ের জন্য।

৪) শিল্পা শিরোদকর

নব্বই দশকের বড় পর্দার অভিনেত্রী শিল্পা শিরোদকর। ‘কিষেন কানহাইয়া’, ‘ছোটি বহু’-র মত সিনেমায় অভিনয় করেছেন তিনি।

৫) তাজিন্দর সিং বাগ্গা

বিতর্কিত রাজনীতিবিদ তাজিন্দর সিং বাগ্গা। তিনি বিজেপির যুব শাখা ‘ভারতীয় জনতা যুব মোর্চা’-র জাতীয় সম্পাদক ছিলেন।

৬) শ্রুতিকা অর্জুন

তামিল অভিনেত্রী শ্রুতিকা অর্জুন। তিনি নিজেই মজা করে জানিয়েছেন তার অভিনীত চারটি ছবির সবকটিই হয়েছে ফ্লপ।

৭) নাইরা ব্যানার্জি

নাইরা এম ব্যানার্জি হলেন তেলুগু, হিন্দি, তামিল, মালায়ালাম এবং কন্নড় অভিনেত্রী। তেলুগু সিনেমা ‘আ ওক্কাডু’ দিয়ে ২০০৯ সালে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি।

৮) চুম দারাং

অরুণাচল প্রদেশের বাসিন্দা অভিনেতা চুম দারাংও এবার যোগ দিয়েছেন বিগ বসে। তিনি আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমায় কাজ করেছেন।

৯) করণ বীর মেহরা

সম্প্রতি ‘খাতরো কে খিলাড়ি’ জিতেছেন করণ। এক রিয়েলিটি শোয়ের পরই নতুন রিয়েলিটি শো’তে যোগ দিলেন তিনি। টেলিভিশন ধারাবাহিক থেকে শুরু করে বলিউডের সিনেমায় অভিনয় করার অভিজ্ঞতা আছে তার। করণের উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘রাগিনী এমএমএস ২’, ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘ব্লাড মানি’, ‘বদমাশিয়াঁ’, ‘আমেন’ ইত্যাদি।

১০) রজত দালাল

রজত দালাল একজন বিতর্কিত ওয়েটলিফটার। তিনি ক্যারিমিনাতিকে গু’লি চালানোর হুমকি দিয়ে একবার আলোচনায় এসেছিলেন।

১১) মুসকান বামনে

জনপ্রিয় স্টার প্লাস শো ‘অনুপমা’-তে পাখি চরিত্রে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত মুসকান বামনে।

১২-১৩) আরফিন খান ও সারা আরফিন খান

হৃতিক রোশনের লাইফ কোচ আরফিন খান ও সারা আরফিন খান যোগ দিয়েছেন এবারের বিগ বসে।

১৪) হেমা শর্মা

অভিনেত্রী হেমা শর্মা ‘দাবাং থ্রি’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’, ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভারেড’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। যদিও ২০২৩ সালে তিনি সালমানের টিমের নামেই অভিযোগ করে আলোচনায় এসেছিলেন।

১৫) গুণরতন সদ্ভার্তে

২০২৩ সালের মার্চ মাসে এনসিপি নেতা শরদ পাওয়ারের উপর হামলার অভিযোগে অভিযুক্ত হওয়ার পরে অ্যাডভোকেট গুণরতন সদ্ভার্তে প্রচারে আসেন। মহারাষ্ট্র বার কাউন্সিল পরবর্তীতে তার লাইসেন্স দু’বছরের জন্য স্থগিত করে। এবার তিনি নাম লিখালেন বিগ বসে।

১৬) ঈশা সিং

টেলিভিশন অভিনেত্রী, ইশা সিং-এর বয়স মাত্র ১৭ বছর। ‘ইশক কা রং সফেদ’ নামের ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন তিনি।

১৭) ভিভিয়ান ডিসেনা

ভারতের টেলিভিশন জগতের হার্টথ্রব ভিভিয়ান ডিসেনা। এক দশকেরও বেশি সময় ধরে তিনি কাজ করে যাচ্ছেন টেলিভিশনে। ‘পেয়ার কি ইয়ে এক কাহানি’ ও ‘মধুবালা’র মত ধারাবাহিকে অ্যাংরি হিরো দেখা দিয়েছিলেন তিনি।

১৮) অ্যালিস কৌশিক

বিগ বস ১৮-র অন্যতম জনপ্রিয় মুখ ‘পান্ডিয়া স্টোর’-খ্যাত অভিনেত্রী অ্যালিস কৌশিক। ‘পান্ডিয়া স্টোর’ ছাড়াও ‘কাহাঁ হাম কাহাঁ তুম’-এ অভিনয়ের কারণেও সুপরিচিত তিনি।

১৯) গধরাজ

বিগ বস ১৮-র প্রিমিয়ারের দিন সবশেষে স্টেজে আসে গধরাজ নামের গাধা। সালমান তাকে পরিচয় করিয়ে দেন সর্বশেষ প্রতিযোগী হিসেবে।

উল্লেখ্য যে, ৬ অক্টোবর থেকে শুরু হওয়া বিগ বস ১৮ সম্প্রচারিত হচ্ছে প্রতি সপ্তাহান্তে রাত ৯টায়। বরাবরের মতই ‘কালারস’ চ্যানেলে দেখা যাচ্ছে শো’টি। এছাড়াও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে আছে জিও সিনেমা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
Exit mobile version