Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

বন্ধ হয়ে যাবে কি রচনার ‘দিদি নম্বর ওয়ান’?

রচনা বন্দ্যোপাধ্যায় | ছবি: ফেসবুক

পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। যিনি টেলিভিশনের পর্দায় নিয়মিত দেখা দেন ‘দিদি নম্বর ওয়ান’ শো’য়ে। বিনোদন জগতে তিনি যেমন দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে, ভারতের ১৮তম লোকসভা নির্বাচনে প্রথমবারের মত লড়াই করতে নেমেও বাজিমাত করেছেন।

হুগলি থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে নির্বাচনে দাঁড়িয়ে বিজয়ীর মুকুট পরলেও অভিনেত্রীর ভক্ত ও অনুরাগীদের মনে এখন উঁকি দিচ্ছে নতুন এক প্রশ্ন। রাজনীতির কারণে কি বন্ধ হয়ে যাবে রচনার পপুলার শো ‘দিদি নম্বর ওয়ান’? এ প্রসঙ্গে কথা বলেছেন অভিনেত্রী।

রচনা বন্দ্যোপাধ্যায় | ছবি: ফেসবুক 

রচনা জানান, আগামী পাঁচ বছর হুগলির জন্য অনেক পরিকল্পনা রয়েছে তার। যারা বিশ্বাস করে তাকে ভোট দিয়েছেন, তাদের পাশে থাকতে অঙ্গীকারবদ্ধ তিনি। গত কয়েক মাসে ছেলেকে একদম সময় দিতে পারেননি তিনি। জয়ের পর সবার আগে ছেলেকে সময় দেয়ার ইচ্ছা তার।

সবশেষে ‘দিদি নম্বর ওয়ান’ শোয়ের ভবিষ্যৎ নিয়ে অভিনেত্রী বলেন, ‘কোনও দিকেই অসুবিধে হবে না’। দুই দিকের দায়িত্বই পালন করবেন তিনি। হয়তো তার কষ্ট হবে, কিন্তু তিনি করতে পারবেন এই ব্যাপারে তিনি নিশ্চিত।

অর্থাৎ, রচনার ভক্তদের ভয়ের কোনও কারণ নেই। প্রিয় অভিনেত্রীকে রাজনীতির ময়দানে যেমন পাবেন, প্রিয় শো’য়েও তাকে পাবেন।

প্রসঙ্গত, ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের কারণে প্রায় তিন মাস ধরে লাগাতার প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করেছেন রচনা। গোটা প্রচার জুড়েই বিতর্ক ছিল তাকে নিয়ে। হাসি-ঠাট্টা, মিম- ট্রল সবকিছু হাসিমুখে মোকাবিলা করেছেন তিনি। অবশেষে নির্বাচনে জয় পেয়ে শেষ হাসিও হেসেছেন অভিনেত্রীই।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share