Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

ফি’লিস্তিনের সমর্থনে জোলি, ই’সরায়েলের সমর্থনে তার বাবা

অ্যাঞ্জেলিনা জোলি ও জন ভয়েট (বাম থেকে) । ছবি: সংগৃহীত

ই’সরায়েল-ফি’লিস্তিন যুদ্ধ নিয়ে যখন উত্তপ্ত গোটা বিশ্ব, বিষয়টি নিয়ে মত প্রকাশে পিছিয়ে থাকেননি বিনোদন অঙ্গনের অনেক তারকারাও। এই তালিকায় অন্যতম হলিউডের শীর্ষ অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। সম্প্রতি গা’জার নিরীহ মানুষদের প্রতি সমবেদনা জানান তিনি। কিন্তু মেয়ের গা’জাকে সমর্থন করার ব্যাপারটি পছন্দ করেননি তার পিতা জন ভয়েট।

২ নভেম্বর জোলি তার ইনস্টাগ্রামের অফিশিয়াল হ্যান্ডেল থেকে ধ্বংসস্তূপে পরিণত হওয়া গা’জার ছবি পোস্ট করে লিখেন, “দুই দশক ধরে গা’জা একটি উন্মুক্ত কারাগার। খুব দ্রুত এটি গণকবরে পরিণত হবে।” অভিনেত্রী আরও যোগ করেন, “মানবিক যুদ্ধবিরতির দাবি প্রত্যাখ্যান করে এবং জাতিসংঘের নিরাপত্তা পরিষদকে অবরুদ্ধ করে, বিশ্ব নেতারা এই অপরাধে জড়িত।“

জোলি তার পোস্টে স্পষ্টত গা’জার নিরীহ মানুষের উপর হওয়া অন্যায়ের বিরুদ্ধে কথা বলেছেন। এর পরিপ্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ের প্রতি ক্ষোভ প্রকাশ করে ইসরায়েলের সমর্থনে ভয়েট একটি ভিডিও বার্তা প্রকাশ করেন।

ভয়েট জোলিকে উদ্দেশ্য করে বলেন, “আমি খুবই হতাশ যে আমার মেয়ে, অন্য অনেকের মতো ঈশ্বরের মহিমা ও ঈশ্বরের সত্য সম্পর্কে অবগত নয়। এখানে ইস্যুটি হলো ঈশ্বরের ভূমি, পবিত্র ভূমি, ইহুদিদের ভূমির ইতিহাস ধ্বংস করা।” তিনি তার দীর্ঘ ভিডিও বার্তায় ই’সরায়েল-ফি’লিস্তিন যুদ্ধকে হা’মাসের পরিকল্পনা বলে উল্লেখ করেছেন। তাছাড়া তিনি স্পষ্টত বুঝিয়েছেন যে ই’সরায়েল রাষ্ট্রের সমর্থন করেন তিনি।

উল্লেখ্য, জোলির বাবা ই’সরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর একজন বেশ পরিচিত সমর্থক। তাছাড়া মার্কিন যুক্তরাষ্ট্রে তিনি ছিলেন রিপাবলিকান পার্টির একজন সদস্য। রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের মেয়াদে তার একজন উকিল হিসেবে ছিলেন ভয়েট।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
0
Share