Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

প্রথম ডেভেলপমেন্ট কমিউনিকেশন কনক্লেইভে রামেন্দু, সারা যাকের ও ত্রপা

সারা যাকের, রামেন্দু মজুমদার ও ত্রপা মজুমদার (বাম থেকে) । ছবি: সংগৃহীত


৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশের প্রথম ডেভেলপমেন্ট কমিউনিকেশন কনক্লেইভ- ২০২৪। বাংলাদেশ ডেভেলপমেন্ট কমিউনিকেশন ফোরাম (বিডিসিএফ) কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী রামেন্দু মজুমদার, সারা যাকের ও ত্রপা মজুমদার।

বিনোদন জগতের বাইরে রামেন্দু মজুমদারের আরেক পরিচয় হলো- তিনি এক্সপ্রেশন লিমিটেডের চেয়ারম্যান ও এমডি। এছাড়া ত্রপাও যুক্ত আছেন এক্সপ্রেশন লিমিটেডের সাথে। এদিকে সারা যাকের কাজ করেন এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশন লিমিটেডের সাথে।

এক্সপ্রেশনস লিমিটেড দ্বারা স্পনসর করা ডেভেলপমেন্ট কমিউনিকেশন কনক্লেইভের ইভেন্টটি বাংলাদেশের উন্নয়ন, মিডিয়া, কর্পোরেট এবং গবেষণাসহ বিভিন্ন সেক্টর জুড়ে ১২০ টিরও বেশি আন্তর্জাতিক এবং জাতীয় সংস্থা থেকে ২০০ টিরও বেশি যোগাযোগ পেশাদারদের একত্রিত করেছিল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি। আর বিশেষ অতিথি হিসেবে ছিলেন কেয়ার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর রমেশ সিং, পিকেএসএফ-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল কাদেরসহ এক্সপ্রেশন লিমিটেডের পরিচালক ও প্রধান বিলিভ কর্মকর্তা সৈয়দ আপন আহসান।

দিনব্যাপী সম্মেলনটি বাংলাদেশের উন্নয়ন যাত্রার গতিশীল চ্যালেঞ্জ মোকাবেলায় যোগাযোগের রূপান্তরমূলক সম্ভাবনাকে আলোকিত করার জন্য একটি শক্তিশালী প্ল্যাটফর্ম হিসেবে ভূমিকা রেখেছে। একের পর এক সেশন এবং স্পিকারের একটি সমৃদ্ধ লাইনআপ থাকায় এই কনক্লেভটি ডেভেলপমেন্ট সেক্টরের পরবর্তী আয়োজনগুলোর জন্য একটি উদাহরণ হয়ে থাকবে বলে আশা করেছেন সম্মেলনে উপস্থিত অতিথিরা। 

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share