Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

প্রকাশ্যে ‘থাপ্পড়’ খেলেন কঙ্গনা

কঙ্গনা রানাউত | ছবি: গুগল

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে প্রকাশ্যে থাপ্পড় মেরেছেন এক নারী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির তথ্যানুযায়ী, ৬ জুন দুপুরে চণ্ডীগড় বিমানবন্দরে এ ঘটনাটি ঘটেছে। এই ঘটনার পর চণ্ডীগড়ে চাঞ্চল্যতা ছড়িয়ে পড়েছে। কঙ্গনা তথা বিজেপির তারকা সাংসদের নিরাপত্তা নিয়েও এবার উঠেছে প্রশ্ন।

ভারতের ১৮তম লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে বিজেপির প্রার্থী হিসেবে জয় পেয়েছেন কঙ্গনা। ৬ জুন দুপুরে দলের সাংসদীয় বৈঠকে যোগ দিতে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন তিনি। চণ্ডীগড় বিমানবন্দর থেকে দিল্লির বিমানে দুপুর সাড়ে ৩টা নাগাদ চড়ার কথা ছিল অভিনেত্রীর। তবে জানা গেছে, সেই সময়ই চেকিং করতে গিয়ে ভারতের সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের এক নারী সদস্য চড় মেরেছেন ‘কুইন’ খ্যাত এই নায়িকাকে।

ঘটনাটি নিয়ে আরও জানা গেছে, কঙ্গনাকে চড় মারায় অভিযুক্ত নারীর নাম কুলবিন্দর কাউর। তিনি নাকি দিল্লি-হরিয়ানা সীমান্তে কৃষক বিক্ষোভ নিয়ে অভিনেত্রীর করা মন্তব্যে ক্ষুব্ধ হয়েছিলেন। এদিন কঙ্গনাকে কাছে পেয়ে সেই প্রতিশোধই নিয়েছেন বলে গুঞ্জন উঠেছে।

যদিও কঙ্গনাকে থাপ্পড় মেরে রেহাই পাননি কুলবিন্দর। ঘটনার সময় অভিনেত্রীর সঙ্গে থাকা মায়াঙ্ক মাধুর নামের এক ব্যক্তিও পাল্টা ঐ নারীকে চড় মারতে উদ্যত হন। তবে শেষ পর্যন্ত অন্য নিরাপত্তারক্ষীদের হস্তক্ষেপে রেহাই পান সেই নারী।

সর্বশেষ তথ্যানুযায়ী, সাংসদকে চড় মারার অভিযোগে কুলবিন্দরকে নাকি আটক করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ।

উল্লেখ্য যে, লোকসভা নির্বাচনে প্রথমবার অংশগ্রহণ করেই জয়ী হয়েছেন কঙ্গনা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন কংগ্রেসের বিক্রমাদিত্য সিং।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share