Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪

পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া: দেব

‘টেক্কা’ সিনেমার পোস্টার | ছবি: আইএমডিবি

২৯ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমার ট্রেইলার। যেখানে বিশেষ ভাবে নজর কেড়েছে অভিনেতা দেবের একটি সংলাপ।

এক শিশু অপহরণ নিয়ে এগিয়েছে ‘টেক্কা’ সিনেমার গল্প। ট্রেলারে দেখা যায়, দেব এক শিশুকে অপহরণ করেন। মুক্তিপণ নয়, তার দাবিটা বেশ অদ্ভুত, চাকরি ফেরত চান! ট্রেলারে তাকে প্রশ্ন করতে দেখা যায়, ‘চাকরি ফেরত দেবে কে?’ ঘুণে ধরা সমাজ, সিস্টেমের বেড়াজালে জড়িয়ে নিম্নবিত্তরা যেভাবে নিত্যদিন ভোগান্তিতে নাকাল হন, সেই ঝলকই দেখালেন পরিচালক সৃজিত।

‘টেক্কা’র টিজারে ছাপোষা, সাদামাটাভাবে দেবকে হাজির করেছেন নির্মাতা। তার কণ্ঠে শোনা যায়, ‘পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া। সমাজে ভূতের মতো ঘুরে বেড়ালেও যাদের খোঁজ করে রাখে না। কেউ চেনে না। তবে এবার চিনবে।’  

সিনেমায় ইকলাখের ভূমিকায় দেখা যাবে দেবকে। সে বাড়ির পরিচারক। এক মেয়েশিশুকে স্কুল থেকে অপহরণ করে সমাজের উঁচুতলার সঙ্গে প্রতিশোধ নিতে চায় ইকলাখ। আর পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। ‘টেক্কা’ সিনেমায় আরও আছেন পরান বন্দ্যোপাধ্যায়, স্বস্তিকা মুখার্জি, টোটা রায়চৌধুরী ও বিশ্বজিৎ ঘোষ।

আগামী ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে ‘টেক্কা’। সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বেও ছিল তার প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মীর মুগ্ধকে নিয়ে আসছে প্রামাণ্যচিত্র

কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী মীর মাহফুজুর রহমান মুগ্ধ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করতে গিয়ে পুলিশের…

ক্যানসার জয় করে প্রথমবার মঞ্চে গাইলেন বেসবাবা সুমন 

২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়ে গেল ‘লেজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্ট। ক্যানসার জয় করার পর এই কনসার্টের…
Exit mobile version