Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

পরম-পিয়ার বিয়ে সম্পন্ন 

পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী | ছবি: সংগৃহীত

২৭ নভেম্বর চার হাত এক হয়েছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সমাজকর্মী-গায়িকা পিয়া চক্রবর্তীর। সেদিন সকাল থেকেই জোরালো গুঞ্জন শোনা যাচ্ছিলো এই জুটির বিয়ে নিয়ে। অবশেষে বিয়ে সম্পন্ন হওয়ার পর প্রকাশ্যে আসে পরমব্রত-পিয়ার বিয়ের ছবি।

ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্রানুসারে, ২৭ নভেম্বর দুপুরে আইনি বিয়ে সেরেছেন পরমব্রত ও পিয়া। ঘরোয়া পরিবেশে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতর বাড়িতেই বিয়ে করেছেন নেটিজেনদের থেকে ‘পরমপিয়া’ নাম পাওয়া এই জুটি। সংখ্যা গুনলে বিয়ের অতিথির সংখ্যাটি দাঁড়াবে ২৫ থেকে ৩০ জনের মত।

পরমপিয়ার বিয়ের ছবিতে তাদেরকে দেখা যাচ্ছে বাঙালি পোশাকে। আর খাবারের মেন্যুতে নাকি ছিল বাঙালিদের খাবার- ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি ও মিষ্টি।

প্রসঙ্গত, বছর দুয়েক থেকেই শোনা যাচ্ছিলো প্রেম করছেন পরমব্রত ও পিয়া। পরমের শুটিংয়ের সময় লন্ডনের সেটেও দেখা গিয়েছিল পিয়াকে। এছাড়া পিয়ার পরিবারের সাথেও পরমের সম্পর্ক বেশ ভালো ছিল। তিনি নিয়মিত যাতায়াত করতেন পিয়ার বাড়িতে।

অনুপম রায়, পিয়া চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায় (বাম থেকে) । ছবি: সংগৃহীত

উল্লেখ্য যে, পিয়া হলেন সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। দুই বছর হলো তাদের ডিভোর্স হয়েছে। এদিকে করোনাকালে ভেঙে গিয়েছিল পরমব্রতের সাথে তার দীর্ঘদিনের বান্ধবী ইকার সম্পর্ক। এরপর অনেকের সাথেই তার সম্পর্কের গুঞ্জন উঠেছে। অবশেষে পিয়ার সাথে গাঁটছড়া বেঁধে সম্পর্ক পাকাপাকি করে নিলো পরমপিয়া যুগল।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share