Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

পদ্মা সেতুর ট্রেনে ফেরদৌস-বাবুর যুগলবন্দী

ফজলুর রহমান বাবু ও ফেরদৌস আহমেদ । ছবি: সংগৃহীত

পদ্মার বুকে ট্রেন চালু হয়ে নতুন যুগের সাক্ষী হয়েছে দেশবাসী। এই ট্রেন যাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি বিনোদন অঙ্গনের তারকাদের মধ্য থেকে উপস্থিত ছিলেন অভিনেতা ফেরদৌস আহমেদ ও ফজলুর রহমান বাবু। আর সেই যাত্রায়ই ‘সাদা সাদা কালা কালা’ গানটি একসাথে গাইতে দেখা গেলো এই দুই তারকাকে।

১০ অক্টোবর পদ্মা সেতুতে রেল চলাচল উদ্বোধনের পর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমের নিউজ ফিডে ঘুরতে দেখা যাচ্ছে। ট্রেন যাত্রার সময় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ভিডিওটি ধারণও করেছেন স্বয়ং এই প্রতিমন্ত্রীই। ভিডিওতে দেখা যায়, মন্ত্রী মহোদয়ের সাথে আনন্দঘন সময় কাটাচ্ছেন ফেরদৌস ও বাবু। গান গেয়ে মাতাচ্ছেন ট্রেনের বগি।

উল্লেখ্য যে, পদ্মা সেতুতে রেল চলাচল উদ্বোধনের পর ট্রেনের প্রথম যাত্রী হিসেবে টিকিট কেটে পদ্মা পাড়ি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুন্সীগঞ্জের মাওয়া থেকে ট্রেনে করে এই সেতু দিয়ে ভাঙ্গা যান তিনি। এই সময় তার সাথে ছিলেন ছোট বোন শেখ রেহানাসহ মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, আওয়ামী লীগের নেতাসহ সরকারের বিভিন্ন কর্মকর্তারা। ট্রেন যাত্রায় আরও অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এর আগে ফেরদৌস তার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ট্রেনে ওঠার হাস্যোজ্জল একগুচ্ছ ছবি পোস্ট করে ইতিহাসের পাতায় নাম লেখার কথা শেয়ার করেন তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সাথে। এবার ট্রেনের বগিতে বাবুর সাথে গান গাওয়ার ভিডিও দেখেও উচ্ছ্বসিত হলেন বিনোদনপ্রেমী দর্শকরা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share