Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, অক্টোবর ৬, ২০২৪

নিজেকে ‘ছাগল’ বললেন মাহিয়া মাহি

মাহিয়া মাহি | ছবি: ফেসবুক

সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যজনক স্ট্যাটাস পোস্ট করে ভক্ত ও অনুরাগীদের চমকে দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নতুন স্ট্যাটাসে অভিনেত্রী নিজেকে ‘ছাগল’ বলে উল্লেখ করেছেন।

মূলত স্বামীর সাথে বিচ্ছেদের পর থেকে ছেলে ফারিশকে নিয়েই সময় কাটে মাহির। নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ না হলেও নতুন উদ্যমে মডেলিংয়ের কাজে ফিরেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব ভূমিকা দেখা যায় তার। এরই ধারাবাহিকতায় নতুন নতুন ভিডিও ও স্ট্যাটাস পোস্ট করে থাকেন তিনি। তবে ৫ অক্টোবর রাতে হঠাৎ-ই একটি রহস্যজনক স্ট্যাটাস পোস্ট করেছেন অভিনেত্রী।

মাহি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘ফাইনালি আমি বুঝতে পারসি গাইস আমি যে একটা ছাগল এবং এবার আমি মানুষ হবো ইনশাআল্লাহ।’

মাহিয়া মাহির স্ট্যাটাসের স্ক্রিন শট । ছবি: ফেসবুক

কেন নিজেকে ছাগল বললেন মাহি? কেনই বা মানুষ হওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হচ্ছেন তিনি? অনুরাগীদের মনে উঁকি দিচ্ছে এমন নানান প্রশ্ন। ফলে মাহির স্ট্যাটাসে মন্তব্যকারীদের মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

এদিকে সিনেমা ছেড়ে রাজনীতিতে নাম লিখিয়েছিলেন মাহি। নির্বাচনে অংশগ্রহণ করে ভোটারদের কাছ থেকে রেড সিগন্যাল পান অভিনেত্রী। বিপুল ভোটে পরাজিত হওয়ার পর আবারও বিনোদন জগতে ফেরার ঘোষণা দেন। নতুন উদ্যমে কাজে আসার ঘোষণা দিলেও রাজনীতির মারপ্যাচে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে।

পরবর্তীতে ২০২৪ সালের ৫ আগস্ট বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগ করলে মাহিও কিছুটা বিপাকে পড়েছিলেন। এরপর কিছুদিন ফেসবুকে তেমন সরব দেখা না গেলেও ফের সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন তিনি। মাহিকে সর্বশেষ দেখা গেছে ঢালিউডের সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। সেখানে শাকিবের মায়ের ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

শারমিন রমার প্রশ্নের উত্তরে হাতে তালি কেন পেলেন প্রতিযোগী? 

৪ অক্টোবর রাতে অনুষ্ঠিত হয়ে গেলো ‘মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট ২০২৪’-এর গ্র্যান্ড ফিনালে। সেখানে একজন…
0
Share