Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শুক্রবার, জুন ২৮, ২০২৪
Your Image

নতুন করে পুরোনো ‘ব্ল্যাক’ ফেরার দিন আজ

‘ব্ল্যাক’ ব্যান্ডের সদস্যরা । ছবি: ফেসবুক

বাংলাদেশের সংগীতপ্রেমীদের জন্য এবছরের অন্যতম চমক ‘রক অ্যান্ড রিদম ৪.০; রেজারেকশন অব ব্ল্যাক’। অ্যাডভেন্টর কমিউনিকেশন্সের সানসিল্ক প্রেজেন্টস ‘ব্ল্যাক’ ব্যান্ডের পুরোনো লাইনআপ নিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ (১০ মে, ২০২৪)।

‘ব্ল্যাক’ মূলত বাংলাদেশের অন্যতম রক ব্যান্ড। যা আত্মপ্রকাশ করেছিল ১৯৯৯ সালে। অল্টারনেটিভ রক ধাচের গান উপহার দিয়ে সংগীতপ্রেমীদের মনে খুব সহজেই জায়গা করে নিয়েছিল ‘ব্ল্যাক’। প্রথমে তিন বন্ধু জন কবির, খাদেমুল জাহান এবং মেহমুদ আফ্রিদী টনির সঙ্গে শুরু হয়েছিল ব্যান্ডটির যাত্রা। এরপর একে একে যুক্ত হন মিরাজ এবং তাহসান। তবে সময়ের সাথে সাথে বিভিন্ন কারণবসত ব্যান্ডের এই লাইনআপ আর বজায় থাকেনি।

দর্শকদের প্রায় দুই দশকের অপেক্ষার অবসান ঘটিয়ে ‘রক অ্যান্ড রিদম ৪.০; রেজারেকশন অব ব্ল্যাক’ শীর্ষক কনসার্টের মাধ্যমে শ্রোতারা অবশেষে আবারও উপভোগ করতে পারবে পুরোনো ‘ব্ল্যাক’-এর লাইভ পারফরম্যান্স। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরা (আইসিসিবি) এক্সপো জোনে ১০ মে দুপুর ২টা থেকে গেট খুলে দেয়া হবে দর্শকদের জন্য। আর কনসার্টটি ৩টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত।

প্রসঙ্গত, বাংলাদেশের বিখ্যাত ব্যান্ড শিল্পী অনি হাসানও প্রায় ১১ বছর পর বাংলাদেশে এই কনসার্টে লাইভ পারফর্ম করবেন। তাছাড়া, বিখ্যাত ব্যান্ড রিকল প্রথমবারের মতো বাংলাদেশে পারফর্ম করবে এই কনসার্টে। আরও আকর্ষণ হিসেবে কনসার্টে থাকবে পপাই বাংলাদেশ, ক্রিপটিক ফেইট, ওল্ড স্কুল, ও ফারুক ভাই প্রজেক্ট।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে- পরমব্রত চট্টোপাধ্যায়

‘পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে’- ‘আজব কারখানা’ চলচ্চিত্রের…
0
Share