Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Your Image

নতুনের আশায় ফের এক হচ্ছেন দৃশ্যমাধ্যম শিল্পীসমাজ 

ফের এক হচ্ছেন দৃশ্যমাধ্যম শিল্পীসমাজ । ছবি: সাকিব ফাহাদ

অনেকেই বলছেন- বাংলাদেশ আবারো স্বাধীন হয়েছে। তবে দেশে এখনও চলছে অরাজকতা ও সহিংসতা। তাই দেশের এই ক্রান্তিকালে সর্বস্তরের প্রতিবাদী শিল্পীদের এক হবার ডাক দিয়েছে দৃশ্যমাধ্যম শিল্পীসমাজ।

৭ আগস্ট, রাতে নিজের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাসে দৃশ্যমাধ্যম শিল্পীসমাজের আগামী কর্মসূচির কথা জানিয়ে অভিনেতা মোস্তফা মনোয়ার লেখেন, ‘৩৬ জুলাই,  সাম্য, ন্যায়বিচার ও মানবিক মর্যাদার নতুন বাংলাদেশ। স্থান: শহীদ মিনার তারিখ: ১০ আগস্ট ২০২৪ সময়: বেলা ৩টা।’

কি এই কর্মসূচি ও কেন তার ব্যাখ্যা দিয়ে অভিনেতা আরও লেখেন, ‘স্বৈরাচার পতন হয়েছে। ছাত্রজনতার গণঅভ্যূত্থানে সকলকে অভিনন্দন। সময়টা শুধু উদযাপনের নয়, উল্লাসের নয়; সময়টা রাষ্ট্র পুনর্গঠনের। আন্দোলনে আমরা ছাত্রদের উপর যেমন ভরসা রেখেছি, ঠিক তেমনি রাষ্ট্র পুনর্গঠনে তাদের নেতৃত্বে নতুন বাংলাদেশ দেখতে চাই।

দৃশ্যমাধ্যম শিল্পীসমাজের হয়ে অভিনেতা আর ঘোষণা দেন, ‘দেশের এই ক্রান্তিকালে সর্বস্তরের প্রতিবাদী শিল্পীসমাজকে এক করে শহীদ মিনারে একটি শিল্পী সম্মিলন করতে যাচ্ছি আগামী ১০ আগস্ট, শনিবার, বেলা ৩টায়। শিরোনাম: ‘৩৬ জুলাই’ দেশের অভ্যন্তরে চলমান সহিংসতা ও ধ্বংসযজ্ঞ আমরা সম্মিলিতভাবে রুখে দেবো আবার।
‘সমতল থেকে পাহাড়, এবার মুক্তি সবার। ‘ বুক টানটান করে দাঁড়াও।’
এই কর্মসূচি নিয়ে বিস্তারিত জানাবেন বলেও স্ট্যাটাসের শেষে উল্লেখ করেন মোস্তফা মনোয়ার।

উল্লেখ্য, গেল ১ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের ৯ দফা দাবির সঙ্গে সংহতি প্রকাশ করে রাজধানীর ফার্মগেটে আনন্দ সিনেমা হলের সামনে সমবেত হয়েছিলেন চলচ্চিত্র, আলোকচিত্র, থিয়েটার, গণমাধ্যমসহ দৃশ্যমাধ্যমের নানা শাখার কর্মীরা। সেখানে উপস্থিত ছিলেন আজমেরী হক বাঁধন, জাকিয়া বারী মম, অমিতাভ রেজা চৌধুরী, আদনান আল রাজীব, রেদোয়ান রনি, তানিম নূর, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, মোস্তফা মনোয়ার, আরমীন মুসা, ইমতিয়াজ বর্ষণ, সাকিব ফাহাদ, রাকা নোশিন নাওয়ার, মেহজাবীন রেজা চৌধুরী, সিয়াম আহমেদসহ শোবিজের বিভিন্ন শাখার একঝাঁক মুখ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

নায়ক হিসেবে দেবকে চান চয়নিকা চৌধুরী

নিজের নতুন সিনেমা ‘সখা সোলমেট’-এর জন্য নায়ক হিসেবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবকে নেওয়ার ইচ্ছা প্রকাশ…

‘অভিনয়শিল্পী সংঘ’ নিয়ে যা বললেন সভাপতি নাসিম

১৮ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন হলে অভিনয়শিল্পী সংঘের বিশেষ সাধারণ সভায় ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’…

প্রেক্ষাগৃহে জাংকুকের ‘আই এম স্টিল’ 

জনপ্রিয় কোরিয়ান কে-পপ ব্যান্ড, বিটিএসের অন্যতম জনপ্রিয় তারকা জিয়ন জাংকুক। বয়সে সবচেয়ে ছোট হলেও বলা যায়,…
0
Share