Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

নজরকাড়া ইরানি পোশাকে জয়া

জয়া আহসান | ছবি: সংগৃহীত

‘ফেরেশতে’ সিনেমা নিয়ে ইরানের তেহরানের ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। সিনেমার কারণে তো বটেই, সিনেমাটির পাশাপাশি আরও একটি বিষয়েও নেটিজেনদের প্রশংসায় ভাসছেন পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

তেহরানের চলচ্চিত্র উৎসবটিতে জয়া হাজির হয়েছিলেন ইরানের ঐতিহ্যবাহী ধর্মীয় পোশাকে। এই লুকেরই একটি ছবি বর্তমানে ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে। নতুন রূপে দেখা দিয়েই নেটিজেনদের মুগ্ধ করেছেন জয়া।

প্রসঙ্গত, সদ্য শেষ হওয়া ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উদ্বোধন হয়েছিল বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ফেরেশতে’ সিনেমা দিয়ে। ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও উদ্বোধনী সিনেমা হিসেবে প্রদর্শিত হয়েছে ‘ফেরেশতে’।

ছবিটি প্রদর্শনীর আগে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে জয়া জানিয়েছেন, “ইরানের এ চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়ে আমি খুবই খুশি। এ দেশে আব্বাস কিয়োরোস্তামি, দারিউশ মেহেরজুই, মাজিদ মাজিদির মতো বিখ্যাত চলচ্চিত্রকার জন্মেছেন। তাদের কাজগুলো সব সময় আমাদের অনুপ্রেরণা জুগিয়েছে।”

‘ফেরেশতে’ ছবির ইংরেজি নাম ‘বিউটিফুল লাইস’। জয়া ছাড়াও সিনেমাটি প্রদর্শনীর সময় আসরে উপস্থিত ছিলেন রিকিতা নন্দিনী শিমু, সুমন ফারুক, তেহরানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মঞ্জুরুল করিম খান, পরিচালক মুর্তজা অতাশ জমজম ও গল্পকার মুমিত আল রশিদ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share