Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

দেশের প্রেক্ষাগৃহে সাময়িক বন্ধ ‘জাওয়ান’

সিনেমা হলে চলাকালীন ‘জাওয়ান’ সিনেমার দৃশ্য । ছবি: সংগৃহীত

সাময়িকভাবে দেশের হলগুলোতে বন্ধ করা হলো বলিউডের ‘জাওয়ান’ সিনেমার প্রদর্শনী।

৭ সেপ্টেম্বর সমগ্র বিশ্বের সাথে একই দিনে বাংলাদেশেও মুক্তি পেয়েছিল অ্যাটলি কুমার পরিচালিত ও শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জাওয়ান’। সিনেমাটি নিয়ে মুক্তির আগ থেকে শুরু হওয়া হাইপ মুক্তির পরও অব্যাহত থাকে। শাহরুখ ভক্তদের উম্মাদনার মাত্রা হয়ে যায় আকাশ ছুঁই ছুঁই। প্রায় দুইমাস সফলভাবে দেশের হল কাঁপিয়েছে ছবিটি।

যারা ইতিমধ্যে হলে গিয়ে ‘জাওয়ান’ দেখেছেন, তাদের আফসোসের জায়গা নেই। কিন্তু যারা পরিকল্পনা করেছিলেন পূজার ছুটিতে হলে বসে ছবিটি উপভোগ করার, তাদের জন্য দুঃসংবাদ। কারণ আমদানিকারক প্রতিষ্ঠান ও স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের তথ্যানুযায়ী, সাময়িকভাবে দেশের হলগুলোতে বন্ধ থাকবে ‘জাওয়ান’ সিনেমার প্রদর্শনী।

মূলত পূজার কারণে এই সিদ্ধান্তটি নেওয়া হয়েছে। সিনেমা আমদানি নীতি মোতাবেক যেকোনো উৎসবে হিন্দি সিনেমা প্রদর্শন বন্ধ রাখতে হবে। নীতি মেনেই বন্ধ থাকবে ‘জাওয়ান’ সিনেমার শো।

প্রসঙ্গত, আমদানির ভিত্তিতে দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির অনুমতি দিয়েছিল তথ্য মন্ত্রণালয়। বাংলাদেশে এটি আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও রংধনু গ্রুপ। বলিউড বাদশাহর বিপরীতে ‘জাওয়ান’ সিনেমায় আছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা। এতে আরও আছেন দীপিকা পাড়ুকোন, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি প্রমুখ। তারকায় ভরপুর সিনেমাটি দর্শকদের মন মাতিয়ে চলছিল একটানা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share