Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

দীপিকার বেবি বাম্প ‘নকল’? জবাব দিলেন রণবীর

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন | ছবি: ফেসবুক

ভারতের লোকসভা নির্বাচনে ভোট দিতে সম্প্রতি প্রকাশ্যে এসেছিলেন বলিউডের তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সাদা ঢিলেঢালা শার্ট পড়লেও সেদিন দীপিকার বেবি বাম্প ছিল স্পষ্ট। সর্বদা ফিটনেস ধরে রাখা অভিনেত্রী তার প্রেগন্যান্সির সময়ও নজরে এলেন মেদহীন, একদম ফিট হয়েই। এতেই আবারও চর্চায় দীপিকা।

অভিনেত্রীর বেবি বাম্প আছে কি নেই, এই নিয়ে চিন্তার শেষ নেই নেটিজেনদের। ফলশ্রুতিতে, দীপিকাকে দেখে তার বেবি বাম্প ‘নকল’ বলে মন্তব্য করেন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের চর্চা নিয়ে দীপিকা চুপ থাকলেও এবার সে অভিযোগ নিয়ে পাল্টা জবাব দিলেন রণবীর সিং।

সম্প্রতি নিজের স্কিনকেয়ার ব্র্যান্ডের প্রচারে আরও একবার জনসমক্ষে আসেন দীপিকা। হলুদ গাউনে ব্র্যান্ডের ইভেন্টে দ্যুতি ছড়িয়েছেন তিনি। আর সেই অনুষ্ঠান থেকেই একটি ছবি রণবীর তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। স্ত্রীর ছবি শেয়ার করেছেন- এ আর নতুন কি! কিন্তু, তিনি ছবিতে ক্যাপশন দিয়েছেন যা, তা-ই মূলত আবারও নজর কেড়েছে সকলের।

রণবীর সিংয়ের স্টোরি থেকে নেয়া স্ক্রিন শট

রণবীর তার স্টোরির ক্যাপশনে নিন্দুকদের উদ্দেশ্যে লেখেন, ‘বুড়ি নজরওয়ালে তেরা মু কালা’। হিন্দি ভাষার এই প্রবাদ বাক্যটির বাংলা তর্জমা করলে দাঁড়ায়- ‘যারা খারাপ নজর দেয় তাদের মুখে কালি’। পাশাপাশি নজর না লাগার একটি ইমোটিকন-ও জুড়ে দেন রণবীর।

দীপিকার প্রতি রণবীরের মুগ্ধতা সর্বদায় নজরে আসে সকলের। বরাবরই স্ত্রী দীপিকার পাশে দাঁড়ান রণবীর সিং। এবারও তার ব্যত্যয় ঘটলো না বলেই মনে করছেন রণবীর- দীপিকার ভক্ত ও অনুরাগীরা। আগামী সেপ্টেম্বরে সন্তানের বাবা-মা হওয়ার কথা এ জুটির।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share