Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বুধবার, জুলাই ৩, ২০২৪
Your Image

দাদা ঋষি কাপুরের কোলে রাহা!

দাদা ঋষি কাপুরের কোলে রাহা! | ছবি: এনডিটিভি

আধুনিক বিজ্ঞান যে কখনো কখনো অসম্ভবকেও সম্ভব করে দিতে পারে, বিষয়টির প্রমাণ মিললো আরও একবার। এবার প্রযুক্তির কল্যাণের সাক্ষী হলো বলিউডের অভিনেতা রণবীর কাপুরের পরিবার।

রণবীর ও অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে হয় ২০২২ সালে। এরপর এই জুটির কোল জুড়ে আসে তাদের একমাত্র কন্যা রাহা কাপুর। আর রণবীরের বাবা ঋষি কাপুর প্রয়াত হয়েছিলেন ২০২০ সালে। ছেলের বিয়ে বা নাতনিকে দেখার আগেই ঋষি ওপারে চলে গেলেও হঠাৎ-ই প্রযুক্তির অবদানে তার কোলে দেখা গেলো রাহাকে।

সম্প্রতি অন্তর্জালে ভাসতে দেখা যাচ্ছে একটি ছবি। যেখানে ঋষির পরনে একটি নীল টি-শার্ট, আর তার কোলে প্রিন্টেড ড্রেসে খুদে রাহা। প্রথম দেখায় যে কেউ-ই ভেবে বসবেন ছবিটি প্রকৃতরূপেই তোলা হয়েছে। এটি যে একটি কৃত্রিম ছবি, তা বোঝাই মুশকিল।

মূলত একটি ফ্যানপেজ থেকে এডিট করে ঋষি-রাহার ছবিটি পোস্ট করা হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা, ‘যদি ঋষি আমাদের সঙ্গে আজও থাকতেন… এবং রাহার সঙ্গেও’।

ফ্যানমেড এই ছবিটি নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট করেছেন রাহার দাদী-নানী দুজনই। আলিয়ার মা, অভিনেত্রী সোনি রাজদানও ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘এটা খুব দুর্দান্ত একটা এডিট। আমাদের হৃদয় আনন্দে পরিপূর্ণ হয়ে উঠেছে। ধন্যবাদ।‘ অপরদিকে সোনির পোস্টটি শেয়ার করেছেন রণবীরের মা, নীতু কাপুরও।

সোনি ও নীতুর পাশাপাশি প্রয়াত দাদার সাথে নাতনি রাহার ছবিটি মনে ধরেছে নেটিজেনদেরও। শত শত ইতিবাচক মন্তব্য আসছে সেই ভাইরাল ছবিতে। সত্যিই যদি আজ ঋষি বেঁচে থাকতেন, এমনই হয়তো দাদারকোলে চড়ে ঘুরে বেড়াতেন রাহা! এমনই ধারণা অনেকের।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

‘নাম নেই’- অভিযোগ সঙ্গীত প্রযোজক আমজাদের 

মেঘদল ব্যান্ডের অন্যতম সদস্য আমজাদ হোসেন গুরুতর অভিযোগ এনেছেন অপর সঙ্গীত পরিচালকের বিরুদ্ধে। ‘ক্রেডিট চুরি বলা…

চায়না বেগমের বাড়ি ভা’ঙ’চুর ও হ’ত্যার হু’মকির প্রতিবাদে শিল্পীদের বিবৃতি 

২৬ জুন লালন অনুসারী চায়না বেগমের বাড়ি ভা’ঙ’চুর ও হ’ত্যার হু’মকির প্রতিবাদে ও বাংলাদেশের বাউলশিল্পীদের সুরক্ষার…
0
Share