Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

‘দশম অবতার’ এর অভিনেতাদের সাথে ঘুড়ি উড়ালেন জয়া আহসান

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্যের সাথে ঘুড়ি উড়ানোয় ব্যস্ত জয়া আহসান

বিশ্বকর্মা পূজা উপলক্ষে ‘দশম অবতার’ ছবির কলাকুশলীদের সাথে ঘুড়ি উড়ালেন জয়া আহসান। ১৭ সেপ্টেম্বর উৎসবটি উদযাপন করার সময় জয়ার পাশে ছিলেন ছবির পরিচালক সৃজিত মুখার্জি এবং ছবির দুই অভিনেতা  অনির্বাণ ভট্টাচার্য ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

‘দশম অবতার’ সিনেমাটি সৃজিতের ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাইশে শ্রাবণ’ ও ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত  ‘ভিঞ্চিদা’-র প্রিক্যুয়েল। ছবিটিতে ‘বাইশে শ্রাবণ’- এর প্রবীর রায়চৌধুরীর চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়  এবং ‘ভিঞ্চিদা’-এর ডিসিডিডি পোদ্দারের চরিত্রে  অনির্বাণ ভট্টাচার্য পুনরায় বড় পর্দায় আবির্ভূত হবেন।

৬ সেপ্টেম্বর ছবিটির প্রধান চার চরিত্রের লুক প্রকাশ করা হয়। সিনেমাটির প্রধান চার চরিত্রগুলো পালন করেছেন যথাক্রমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসান।

সনাতন ধর্ম অনুসারে,কলিযুগের শেষের দিকে পৃথিবীতে আসবেন বিষ্ণুর দশম অবতার কল্কি। সত্যের প্রতিষ্ঠা করবেন তিনি। পুরাণের এই কাহিনীরই কিছু ছাপ পাওয়া যাবে ‘দশম অবতার’ চলচ্চিত্রটিতে।

 সনাতন ধর্ম অনুসারে, বিশ্বকর্মা দেবতাদের জন্য একবার উড়ন্ত রথ তৈরি করেছিলেন যা স্মরণ করে এইদিন ঘুড়ি উড়ানো হয়। সনাতন এই রীতি অনুসরণ করেই দিনটিতে ‘দশম অবতার’ চলচ্চিত্রের কলাকুশলীরা ঘুড়ি উড়ানোর উৎসবে মাতেন।

১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সৃজিতের ‘দশম অবতার’। ছবিটির মুক্তির আগে যেমন তারকারা সফলভাবে আকাশে ঘুড়ি উড়াতে পেরেছিলেন, ঠিক তেমনি যেন বক্স অফিসেও যেন আকাশচুম্বী  ব্যবসা করতে পারে ‘দশম অবতার’ এই কামনাই করছেন সিনেমাপ্রেমীরা। 

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

জীবনের ৮৫ বসন্তে কিংবদন্তি সৈয়দ আব্দুল হাদী 

১ জুলাই, সোমবার কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদীর ৮৫তম জন্মদিন আজ। ১৯৪০ সালে আজকের দিনে ব্রাহ্মণবাড়িয়ায়…
0
Share