Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

‘তুফান’ সিনেমার ডামিতেই মুগ্ধ সিনেমাপ্রেমীরা

বামে ‘তুফান’ সিনেমার পোস্টার ও ডানে প্রি-প্রোডাকশন কাজের কয়েকটি ছবি । রায়হান রাফির ফেসবুক থেকে সংগৃহীত

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রথমবারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন অভিনেতা শাকিব খান ও পরিচালক রায়হান রাফি। ‘তুফান’ সিনেমার ঘোষণা ও পোস্টার প্রকাশের মাধ্যমে রীতিমত আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয় শাকিব-রাফি জুটি। এরই মাঝে সিনেমাটির প্রি-প্রোডাকশন কাজের অংশ হিসেবে নির্মিত ডামি সেটের ঝলক দেখিয়ে ভক্ত ও অনুরাগীদের উত্তেজনার পারদ আরও চড়িয়ে দিলেন রাফি!

জানুয়ারি রাফি তার ভেরিফাইড ফেসবুক হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন কয়েকটি ছবি। পোস্টের ক্যাপশনে কোনো বাক্য না লিখেই হ্যাশট্যাগ দিয়ে কয়েকটি শব্দ লিখেই তিনি বুঝিয়ে দিয়েছেন যে এগুলো ‘তুফান’ সিনেমার প্রি-প্রোডাকশন কাজ। ডামি সেটের খন্ডচিত্রগুলো থেকে পাওয়া যাচ্ছে সম্পূর্ণ ‘ভিন্টেজ ভাইব’। ঢাকাই সিনেমায় এমন সেটের দেখা মেলা মুশকিল!

জানা গেছে, কিছুদিন আগে ভারতের ভারতের হায়দরাবাদের উদ্দেশ্যে উড়াল দেন রাফি। সেখানেই রামুজি ফিল্ম সিটিতে চলছে ‘তুফান’ সিনেমার সেট নির্মাণের কাজ। নব্বই দশকের ঘরবাড়ি, গাড়ি ও অন্যান্য স্থাপনায় সাজানোর কথা রয়েছে সেট।

ভারতের ‘বাহুবলী’ সিনেমার সেট নির্মাণ করেছিলেন যারা, তারাই এবার তৈরি করছেন ‘তুফান’ সিনেমার সেট। সিনেমাটি নির্মাণের বড় একটি বাজেট ব্যয় করা হচ্ছে সেট নির্মাণের কাজেই।

ডামি সেটের ঝলক দেখিয়ে রাফি যেন বুঝিয়ে দিলেন কেবল যে নামেই ‘তুফান’ না, আসলেই তুফান ছুটিয়ে আসতে যাচ্ছে ঢালিউডের এই নতুন সিনেমা।

প্রসঙ্গত, বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ’র প্রযোজনায় নির্মিত হবে শাকিব-রাফির ‘তুফান’। সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয় ২০২৩ সালের ১১ ডিসেম্বর। সেদিনই প্রকাশ করা হয় এই ছবির প্রথম পোস্টার। সেই পোস্টার মন জয় করতে সক্ষম হয় দর্শকদের। পোস্টারের পর ডামি সেট দেখেও এবার মুগ্ধ সিনেমাপ্রেমীরা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share