Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

তামিম ইকবাল ও সিসিএল নিয়ে মুখ খুললেন ওমর সানী

ওমর সানী | ছবি: সংগৃহীত

আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলের স্কোয়াড ঘোষণা নিয়ে নানান নাটকীয়তার পর ২৬ সেপ্টেম্বর ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু সেই তালিকায় ছিল না ওপেনার তামিম ইকবালের নাম। তার বাদ পড়া নিয়ে অনেকের মতই তখন সরব ছিলেন অভিনেতা ওমর সানী। এবার আরও একবার তিনি মুখ খুললেন তামিম ইস্যুতে। বাদ পড়েনি বিতর্কিত সিসিএল ইস্যুও।

সানীর ভাষ্যমতে, “ফুটবল কিন্তু কবর রচনা হয়েই গেছে। এখন ক্রিকেটেরও সেই একই অবস্থা দেখতে হবে? আমার মনে হয় সেটা দেখা উচিত না।”

এরপরই তামিমকে ভীষণভাবে দরকার থাকার কথা বলে তিনি যোগ করেন, “আমি ভীষণভাবে কষ্ট পাই যে, এই মুহূর্তে তামিম নেই। একজন ব্যক্তি তামিমের কথা বলছি না, একজন খেলোয়াড় তামিমের কথা বলছি। আমার কাছে মনে হয়েছে তার থাকাটা বাংলাদেশের জন্য খুবই জরুরি ছিল।”

তামিমকে নিয়ে কথা বলার এক পর্যায়ে প্রসঙ্গ আসে সেলিব্রিটি ক্রিকেট লীগের (সিসিএল)। কিছুদিন আগে অনুষ্ঠিত হওয়া তারকাদের ক্রিকেট লীগে ম্যাচ চলছিল পরিচালক মোস্তফা কামাল রাজ এবং দীপংকর দীপনের দলের মধ্যে। কিন্তু হাতাহাতি থেকে মারামারি পর্যন্ত গড়িয়ে সেই দিন আহত হন ছয় জন।

ঘটনাটি নিয়ে সানী বলেন, “বাংলাদেশের মিডিয়াতে একটা কি দুইটা টিম হওয়ার থেকে বেশি হওয়ার কথা না। কিন্তু ১০-১২টা কিভাবে হয়, আর যারা মারামারির সঙ্গে জড়িত, একজন পরিচালকের নামও শুনলাম, একজন অভিনেতার নামই বা শুনলাম। কেনই বা এমন করবে।”

তিনি যোগ করেন, “আমাকে ডেকেছিল। কোনো কারণে আমার যাওয়া হয় নাই। আমার কাছে এখন মনে হচ্ছে যে আলহামদুলিল্লাহ, আমি বেঁচে গেছি! আগামীতে এই রং-ঢং দেখানো সেলিব্রিটি ক্রিকেট লীগ নামক এ ধরনের কিছু হওয়া উচিত না। হলে খুবই সুন্দর করে টিম গঠন করা উচিত। আর কেউ যেন বাইরে থেকে নামধারী কিছু ডিরেক্টর-প্রযোজক-আর্টিস্ট যেন না বলে, আমি পরিচালক, আমি একজন আর্টিস্ট। কিছু মুখ আমি দেখেছি। তাদের কি যোগ্যতা আছে এই খেলায় অংশগ্রহণ করার। আমি আসলে জানি না।”

উল্লেখ্য যে, ২৬ সেপ্টেম্বর দল ঘোষণার ঠিক পরদিনই নিজের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ‘খেলোয়ার তামিম ইকবাল’-কে ‘সরি’ জানিয়ে পোস্ট করেছিলেন ওমর সানী। ক্রিকেট ছাড়াও যেকোনো সমসাময়িক বিষয়েই নিজের মতামত প্রকাশে পিছু হটেন না ঢালিউডের এই অভিনেতা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

জীবনের ৮৫ বসন্তে কিংবদন্তি সৈয়দ আব্দুল হাদী 

১ জুলাই, সোমবার কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদীর ৮৫তম জন্মদিন আজ। ১৯৪০ সালে আজকের দিনে ব্রাহ্মণবাড়িয়ায়…
0
Share