Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

‘ডার্ক জাস্টিস’ টেলিছবিতে ভিন্ন অবতারে অপূর্ব

‘ডার্ক জাস্টিস’ টেলিছবির পোস্টার ও অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব । ছবি: ফেসবুক

ছোটপর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তার চিরচেনা রোমান্টিক অবতার ছেড়ে ধরা দিতে আসছেন ভিন্ন অবতারে। ২০ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে অপূর্ব’র ‘ডার্ক জাস্টিস’ শীর্ষক নতুন টেলিছবি।

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে টেলিছবিটির ট্রেইলার। যেখানে অ্যাকশন হিরো লুকে বোল্ড অবতারে দেখা গেছে অপূর্বকে। এখানে তিনি কখনো বিচারকের পোশাকে বিচারের রায় দিচ্ছেন। কখনো আবার ধোপদুরস্ত পোশাক পরে এন্ট্রি নিয়ে একদল গুণ্ডাকে মেরে শায়েস্তা করছেন।

ট্রেইলার দেখে যা বোঝা যাচ্ছে, সমাজের অন্ধকার জগতের গল্প বলবে ‘ডার্ক জাস্টিস’। যেখানে একটি খুনের মামলায় জড়িয়ে যাওয়া প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে সাক্ষ্য দিতে সবাই ভয় পায়, সেখানে ঐ মামলার সুবিচারের জন্য বদ্ধপরিকর অপূর্ব।

তপু খানের পরিচালনায় এই টেলি সিনেমায় অপূর্ব ছাড়াও আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, ইরফান সাজ্জাদ, মনিরা মিঠু, জয়রাজ, শাহেদ আলী সুজন, সায়লা সাবি, অনিন্দিতা মিমি প্রমুখ। আকবর হায়দার মুন্নার লেখা গল্পে, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক তপু খান ও দেলোয়ার হোসেন দিল। ২০শে ফেব্রুয়ারি বিকাল ৫:০০ টা থেকে ক্লাব ১১ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে দেখা যাবে এটি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share