Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

জোর গুঞ্জন- এবার ভারত যাচ্ছে কোল্ডপ্লে!

ক্রিস মার্টিন | ছবি: উইকিপিডিয়া

ব্রিটিশ রক ব্যান্ড কোল্ডপ্লে’র কনসার্ট নিয়ে সংগীতপ্রেমীদের উত্তেজনার শেষ নেই। ভারতীয় উপমহাদেশেও আছে এই ব্যান্ডটির বিশাল ফ্যানবেজ। এশিয়ার যে দেশেই কনসার্ট হোক না কেন, ভক্তরা যার যার দেশ থেকে ছুটে যান প্রিয় সংগীত তারকাদের সামনে থেকে গান গাইতে দেখতে। এবার দক্ষিণ এশিয়ার কোল্ডপ্লে’র ভক্তদের জন্য এলো আরেকটি সুখবর!

জোর গুঞ্জন চলছে, ২০২৫ সালে ভারতে পারফর্ম করতে আসবে কোল্ডপ্লে।
ক্রিয়েটিভ মাইন্ডস এন্টারটেইনমেন্টের তথ্যানুযায়ী, কোল্ডপ্লে তাদের ‘মিউজিক অফ দ্য স্ফেয়ারস’ শীর্ষক অ্যালবাম নিয়ে ভারত সফরের জন্য প্রস্তুত। সবকিছু ঠিক থাকলে, ২০২৫ সালের শুরুর দিকেই ব্যান্ড দলটি আসবে ভারতে।

যদিও বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কোনো অফিশিয়াল বক্তব্য আসেনি।

২০২৪ সালের ফেব্রুয়ারিতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পারফর্ম করেছিল কোল্ডপ্লে। রাজামঙ্গলা ন্যাশনাল স্টেডিয়ামে গান গেয়ে পুরোটা সময় মন্ত্রমুগ্ধ করে রেখেছিল ক্রিস মার্টিনের ব্যান্ডটি। অন্যান্য দেশের সংগীতানুরাগীদের পাশাপাশি বাংলাদেশ থেকেও অনেকেই হাজির হয়েছিলেন কনসার্টে। দেশীয় বিনোদন জগত থেকেও অনেক তারকারা উপভোগ করেছেন কোল্ডপ্লে’র ম্যাজিক্যাল সেই আয়োজন। এই তারকাদের মাঝে ছিলেন অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণ, মুমতাহিনা চৌধুরী টয়া, সৈয়দ জামান শাওন সহ আরও অনেকেই।

উল্লেখ্য যে, এর আগে প্রথমবারের মত ২০১৬ সালে ভারতে এসেছিল কোল্ডপ্লে। সূত্রের তথ্য সঠিক হলে ২০২৫ সালে দ্বিতীয়বারের মত ভারত সফর করবে ব্যান্ডটি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share