Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Your Image

জালের সঙ্গে গাইবে সুমনের ‘অর্থহীন’

জালের সঙ্গে গাইবে সুমনের ‘অর্থহীন’ | ছবি: গুগল

দীর্ঘ ১৪ বছরের বিরতির পর দ্বিতীয়বারের মত ঢাকায় গান গাইতে আসছে পাকিস্তানের ব্যান্ডদল ‘জাল’। এই খবরে দর্শক-শ্রোতাদের উন্মাদনা যখন বেড়েই চলেছে, ঠিক তখনই আরও এক সুখবর এলো সংগীতপ্রেমীদের জন্য। জালের সঙ্গে একই মঞ্চে গাইবে বাংলাদেশের ব্যান্ড ‘অর্থহীন’।

মূলত জাল ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে ২০২৪ সালের ২৭ সেপ্টেম্বর ঢাকায় পারফর্ম করার কথা রয়েছে তাদের। কনসার্টের নাম- ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’। এই কনসার্টের মাধ্যমেই দীর্ঘদিন পর জালের সাথে স্টেজে ফিরছে অর্থহীন।

সাইদুস সালেহীন সুমন | ছবি: গুগল

শ্রোতাপ্রিয় ব্যান্ড অর্থহীনের ব্যান্ড প্রধান সাইদুস সালেহীন সুমন ক্যানসারে ভুগছেন। কয়েকমাস আগে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বেজবাবা সুমন। সেখান থেকেই ফেসবুকে জানিয়েছিলেন, সেপ্টেম্বরেই পারফর্ম করবে অর্থহীন।

পূর্বের প্রতিশ্রুতি অনুযায়ী এবার পূর্বাচলের ঢাকা অ্যারেনায় ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ কনসার্টের মাধ্যমে মঞ্চে ফিরছে অর্থহীন ও বেজবাবা।

উল্লেখ্য যে, কনসার্টটির সহ-আয়োজক গেট সেট রকের ওয়েবসাইট থেকেও ঘোষণা করা হয়েছে অর্থহীনের নাম। অর্থহীন ব্যান্ডের ফেসবুক পেজ থেকেও স্টেজে ফেরার ইঙ্গিত দিয়ে জানানো হয়েছে, ‘অদ্ভুতরা রেডি হও’। তাছাড়া বেজবাবা সুমন তার অফিশিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে একটি স্ট্যাটাস পোস্ট করে জানিয়েছেন, ‘অর্থহীন আসছে’।

এদিকে পাকিস্তানের জাল ব্যান্ড প্রথমবার ঢাকায় গাইতে এসেছিল ২০১০ সালে। ২০২৪ সালে বাংলাদেশের জন্য হতে যাচ্ছে তাদের দ্বিতীয় কনসার্ট।

জানা গেছে, ইতিমধ্যেই শুরু হয়ে গেছে কনসার্টের টিকিট বিক্রি। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৫০ টাকা। ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা থেকে কনসার্ট শুরু হওয়ার কথা রয়েছে। আর ভেন্যুর গেট খোলা হবে বিকেল ৫টায়।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

বলিউডে ফিরছেন আদনান সামি

দীর্ঘ ৯ বছর পর ফের বলিউডে ফিরছেন নব্বই দশকের জনপ্রিয় গায়ক আদনান সামি। একসাথে দুটো ছবিতে প্লেব্যাক করছেন তিনি।…

ফের বড় পর্দায় আসছে সত্যজিতের ‘মহানগর’

দীর্ঘ ৬১ বছর পর বড় পর্দায় ফের একবার মুক্তি পেতে যাচ্ছে কিংবদন্তি নির্মাতা সত্যজিৎ রায়ের ‌‘মহানগর’। আগামী ২০…

প্রথমবার বিজ্ঞাপনে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি

ওপার বাংলার জনপ্রিয় জুটি ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রথমবারের মত জুটি বেধে কাজ করতে যাচ্ছেন…
0
Share