Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪

ছেলের সাথে জন্মদিনের কেক কাটলেন শাকিব খান 

ছেলের সাথে জন্মদিনের কেক কাটলেন শাকিব খান | ছবি: ফেসবুক

গেলো দুইমাস ধরে যুক্তরাষ্ট্রে সময় কাটানোর পর সম্প্রতি দেশে ফিরেছেন ঢালিউডের মেগাস্টার শাকিব খান। বিমানবন্দরে একেবারে ভিন্ন লুকে তাকে দেখা যাওয়ার পর, এবার তাকে দেখা গেলো ছেলে আব্রাম খান জয়ের সাথে কেক কেটে জন্মদিন পালন করতে।

২৭ সেপ্টেম্বর ছিল শাকিবের বড় ছেলে জয়ের জন্মদিন। এই জন্মদিনে আট বছর পূর্ণ করলো জয়। ছেলের জন্মদিন পালন করতে হাজির হয়েছিলেন শাকিব। বাবা-ছেলের জন্মদিন পালনের আনন্দঘন মুহূর্তের তিনটি ছবি নিজের ভেরিফাইড ফেসবুক হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। একটি ছবিতে দেখা যাচ্ছে কেট কাটছেন শাকিব ও জয়। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, বাবাকে আদর করছে শাকিব পুত্র। তৃতীয় ছবিটিতে আবার দেখা যাচ্ছে কাগজে মোড়ানো কোনো একটি উপহার হাতে শাকিব ও জয়।

শাকিব খান ও তার ছেলে । ছবি: ফেসবুক

এদিকে অপু বিশ্বাস পোস্টটির ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন, ‘বাবা-ছেলে যখন এক টিমে থাকে তখন কেকও আরও মিষ্টি হয়ে যায়।’ অপরদিকে, শাকিব খানও ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলেন ২৭ সেপ্টেম্বর।

শাকিব খানের পোস্টের স্ক্রিন শট । ছবি: ফেসবুক

অপুর সাথে বিচ্ছেদের পরও ছেলে জয়ের জন্মদিনে হাজির হয়ে আরও একবার ভক্তদের মন জয় করে নিয়েছেন শাকিব। বাবা-মা হিসেবে শাকিব-অপুকে বাহবা দিচ্ছেন অনেকে। কেউ কেউ বলছেন শাকিব ও জয়ের সুন্দর সময়ের ছবিগুলো তুলে দিয়েছেন অপু নিজেই। যদিও এই বিষয়ে প্রকাশিত পোস্টে কিছু বলেননি অপু। তাছাড়া ছবিগুলোর কোথাও দেখাও যাচ্ছে না অপুকে।

প্রসঙ্গত, এক সময় অপুর বেশিরভাগ সিনেমার নায়কই ছিলেন শাকিব খান। সিনেমায় অভিনয় করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়ান শাকিব খান ও অপু বিশ্বাস। অতঃপর তারা ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় ছেলে জয়ের। তবে ছেলে হওয়ার বিষয়টি তখন গোপনই রেখেছিলেন এ দুই তারকা। এরপর ২০১৭ সালের এপ্রিল মাসে হঠাৎ-ই একটি টিভি চ্যানেলে গিয়ে এই তথ্য প্রকাশ করেন অপু বিশ্বাস। এ ঘটনাটি ঘটার কয়েক মাসের মাঝেই বিচ্ছেদ হয় শাকিব-অপুর।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

ভারতে মুক্তির অনুমতি পায়নি ফাওয়াদ- মাহিরার সিনেমা

প্রায় এক দশকেরও বেশি সময় পর ভারতের সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল পাকিস্তানের একটি সিনেমা। দর্শকপ্রিয়…

বাবার জন্মদিনে রাহা কে দেখে মুগ্ধ ভক্তরা

বাবা হওয়ার পর দ্বিতীয় জন্মদিন উদযাপন করলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। তার স্ত্রী অভিনেত্রী আলিয়া ভাট কাপুরের…
Exit mobile version