Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

চার বছরে টয়া-শাওনের প্রথম বিবাহবার্ষিকী

সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা চৌধুরী টয়া । ছবি: ফেসবুক

ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা চৌধুরী টয়া। ২০২০ সালে তাদের চার হাত এক হওয়ার পর থেকে দর্শকদের অন্যতম প্রিয় তারকা দম্পতি তারা। টয়া-শাওনের বিয়ে নিয়ে ইউনিক বিষয় হলো- তাদের বিয়ের চার বছরে এই প্রথমবার তারা পেলেন তাদের বিবাহবন্ধনের তারিখটি।

মূলত লিপ ইয়ারে বিয়ে করেছিলেন শাওন ও টয়া। তারিখটি ছিল- ২৯ ফেব্রুয়ারি, ২০২০। জীবনের নতুন অধ্যায় শুরু করার দিনটিকে স্মরণীয় করে রাখতেই এই তারকা দম্পতি বেছে নিয়েছিলেন লিপ ইয়ার। একারণেই চার বছরে ২০২৪ সালের ২৯ ফেব্রুয়ারি প্রথমবার তারা বিবাহবার্ষিকী পেলেন।

এদিকে বিশেষ দিনটিতে টয়া তার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেছেন। শাওনের সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, ‘২৯ ফেব্রুয়ারি, ২০২৪। শুভ লিপ ইয়ার বিবাহবার্ষিকী সৈয়দ জামান শাওন। চলো আমাদের প্রথম বিবাহবার্ষিকীতে আমাদের ভালোবাসার মুহূর্তগুলোর মধ্য দিয়ে উদযাপন করি।’

মুমতাহিনা চৌধুরী টয়ার পোস্ট করা আরও একটি ছবি । ফেসবুক থেকে সংগৃহীত

অভিনেত্রী আরও যোগ করেন, ‘প্রিয় স্বামী, তুমিই আমাদের পথ চলার হৃদস্পন্দন। সব সীমাবদ্ধতা ছাড়িয়ে তুমি আমার শক্তি, ভালবাসা এবং আনন্দের সকল উৎস। তোমার অটুট সমর্থন এবং অন্তহীন উদারতা আমার জীবনকে এমনভাবে আলোকিত করে যা আমি কখনই ভাবিনি।’ শাওনকে স্বামী হিসেবে পাশে পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে ও ভালোবাসা জানিয়ে টয়া তার ক্যাপশন শেষ করেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের শেষ দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালায় একসঙ্গে অংশ নিয়েছিলেন শাওন ও টয়া। সেখান থেকেই তাদের বন্ধুত্ব হয়। পরবর্তীতে সেই বন্ধুত্ব পরিণত হয় প্রেমের সম্পর্কে। অতঃপর ২০২০ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share