Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

চল্লিশে জীবনকে নতুন করে দেখছি: বাঁধন

আজমেরী হক বাঁধন ও ইনস্টাগ্রাম থেকে নেওয়া তার পোস্টের স্ক্রিন শট | ছবি: সংগৃহীত

২৮ অক্টোবর দেখতে দেখতে জীবনের ৩৯টি বসন্ত পেড়িয়ে ৪০ বছরে পা দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বিশেষ দিনের প্রথম প্রহরে নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়ে দিলেন নিজের সাথে নিজের যুদ্ধ জয়ের জয়গান। ফেসবুক পোস্টে তিনি স্মরণ করলেন ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের নানা কথা।

যেখানে উঠে এসেছে তার সফলতা ও হতাশার গল্পও।

পোস্টে তিনি লিখেছেন, ‘হ্যালো ওয়ার্ল্ড, আজ আমার ৪০তম জন্মদিন! জীবনের চতুর্থ দশক শুরু করলাম! সবচেয়ে সুন্দর নতুন এই দশক শুরু করি অনেক আশা, আনন্দ ও শান্তি নিয়ে।

আগের দশকগুলো কেটেছিল দ্বিধায়, অন্যদের খুশি করার চেষ্টায় সময় নষ্ট করে! অনেক অবিচারের শিকার হয়েছি, ট্রমার মুখোমুখি হয়েছি। কিন্তু এই কষ্ট ও ভোগান্তিগুলো আমাকে বর্তমানের বাঁধন করে তুলেছে! জীবনে কোনো কিছু নিয়ে কোনো অনুশোচনা নেই। জীবনের বাকি অংশ উপভোগ করতে চাই সম্মান ও শান্তি নিয়ে! এবং আমি তা করব। আমি যেমন আছি, সেভাবে আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ। অনেক ভালোবাসা।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমি নিজের ওপরে বিশ্বাস রাখি, নিজেকে সম্মান করি এবং আমি এখন যা আছি তার পুরোটাই জীবনের প্রতিটি অস্থিরতার মাঝ থেকে নিজেকে এখানে এনেছি। আমি বিশ্বাস করি, নিজেকে উন্নত করার সবচেয়ে ভালো উপায় হলো শেখা। আমার জীবনে কিছু ভালো মানুষ আছেন যাদের সঙ্গে আমি আমার পরিস্থিতিগুলো আলোচনা করতে পারি এবং সমাধানের উপায় বের করি। আর যারা তাদের মূল্যবান সময় নষ্ট করেছেন আমাকে উপদেশ এবং অভিশাপ দিয়ে, বিশ্বাস করুন এগুলো কখনোই কোনো কাজে লাগেনি। আপনার সময়, এনার্জি ও জীবনে কী করবেন তার সিদ্ধান্ত পুরোটাই আপনার। এখানে আমি শুধু আমার জীবনের গল্প বলছি।’

বরাবরই যিনি নিজেকে ভেঙে নতুন রূপে হাজির করেছেন দর্শকদের সামনে। বয়স চল্লিশে পা দেওয়ার সময়টা সত্যিই বাঁধনের জন্য স্পেশাল। ‘রেহানা মরিয়ম নূর’ এর পর তিনি যখন বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজ নির্মাণে ‘খুফিয়া’ দিয়ে বিশ্বসেরা প্লাটফর্মে যাত্রা করে প্রশংসিত হচ্ছেন তখনই তার বয়সের যাত্রা চল্লিশের ঘরে! তাই চল্লিশকে আনন্দময় যাত্রার দশক বলেই অভিহিত করলেন অভিনেত্রী।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share