Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
Your Image

গণপিটুনিতে নিহত চিত্রনায়ক শান্ত ও তার বাবা 

সেলিম খান ও শান্ত খান (বাম থেকে) । ছবি: গুগল

৫ আগস্ট গণপিটুনিতে নিহত হয়েছেন চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের আলোচিত ‘বালুখেকো’ খ্যাত চেয়ারম্যান ও প্রযোজক সেলিম খান এবং তার ছেলে চিত্রনায়ক শান্ত খান।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা গণ-আন্দোলনের চাপের মুখে ৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করেন। এ খবরে সমগ্র বাংলাদেশের বিভিন্ন জেলার জনগণের মত বিজয় উল্লাসে মেতে ওঠেন চাঁদপুরের সাধারণ মানুষ। এরই মাঝে ঘটে যায় কিছু অনাকাঙ্খিত ঘটনা।

৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করার পর নিজ এলাকা থেকে পালিয়ে যেতে নেন সেলিম খান ও শান্ত। এসময় বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে এসে জনগণের তোপের মুখে পড়েন তারা। সেখান থেকে পি’স্তল থেকে গুলি চালিয়ে পালিয়ে যেতে পারলেও পার্শ্ববর্তী বাগাড়া বাজারে এসে আবারও জনতার মুখোমুখি হন তারা। এরপর সেখানেই জনগণের পি’টুনিতে নিহত হন শান্ত ও তার বাবা।

তাদের মা’রা যাওয়ার খবরটি নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম। তিনি জানান, শান্ত ও তার বাবার মৃত্যুর বিষয়টি নিয়ে পুলিশ অবগত আছেন। তবে পুলিশকে কেউ খবর দেয়নি। আর নিজেদের জানমালের নিরাপত্তার কারণে সেই দিন সেখানে পুলিশের তরফ থেকে কাউকে পাঠানো হয়নি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

একযুগ পর পর্দায় জুটি বাঁধছেন সাইফ-কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দীর্ঘ ১২ বছর পর ফের একবার একসাথে জুটি বেঁধে আসছেন…

হঠাৎ বিদ্যা বালানের কণ্ঠে বাংলায় গালি!

অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ভুলভুলাইয়ার তৃতীয় কিস্তির টিজার। সেখানে এক ঝলকেই…
0
Share