Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Your Image

খুনের রহস্য নিয়ে আসলেন তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ | ছবি: ফেসবুক

ঘটনাটি কেশবপুর এলাকার। যেখানে একের পর এক নার্স খুনের ঘটনায় ছড়িয়ে পড়ে আতঙ্ক। বেছে বেছে খুন করা হচ্ছে কেবল নার্সদেরই! কি হতে পারে এর কারণ? খুনি আবার খুন করেও থেমে নেই, কবর থেকে লাশ তুলে খেয়ে নিচ্ছে মৃতের কলিজাও!

ভয়ংকর এসব রহস্যের ‘জানালা’ খুলতেই হাজির হয়েছেন হালের দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক

৪ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পেয়েছে ফারিণের নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একটি খোলা জানালা’। লিলি নিবেদিত ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এ ওয়েব সিনেমাটি।

মূলত ‘একটি খোলা জানালা’ মুক্তি পাওয়ার কথা ছিল গত ১৮ জুলাই। তবে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় কনটেন্টের মুক্তি স্থগিত করা হয়েছিল তখন। অবশেষে রহস্যপ্রেমী দর্শকরা এখন উপভোগ করতে পারবেন স্বল্পদৈর্ঘ্য ছবিটি।

‘একটি খোলা জানালা’ সিনেমার পোস্টার । ছবি: ফেসবুক

নতুন ছবি নিয়ে নির্মাতা ভিকি জাহেদ জানিয়েছেন, ‘ওয়েব ফিল্মটির ট্রেইলার ইতোমধ্যে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। গল্পের ভিন্নতা এবং বৈচিত্র্যময় নির্মাণ শৈলীর কারণে কন্টেন্টটি জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস। জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ-এ কন্টেন্টটি উপভোগ করার জন্য দর্শকদের আমন্ত্রণ।’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়েই বিনোদন ইন্ডাস্ট্রিতে অভিষেক করেছিলেন গুণী নির্মাতা ভিকি জাহেদ। সিরিজ ও টিভি নাটকে ইতিমধ্যেই সুপরিচিতি পেয়েছেন তিনি। তার নির্মিত ‘রেডরাম’, ‘তিথিডোর’, ‘পুনর্জন্ম’-র মত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো দর্শকরা সানন্দে গ্রহণ করেছেন।

এদিকে বিঞ্জ অরিজিনাল ‘একটি খোলা জানালা’ ফিল্মটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। তার সাথে আছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। দুইজন নার্সের চরিত্রে অভিনয় করেছেন এই দুই অভিনেত্রী। ফারিণকে এ ধরনের চরিত্রে দেখা যাচ্ছে এবারই প্রথম। নিজের চরিত্র নিয়ে অভিনেত্রী জানান, সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার গল্প ভালো লাগে তার। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প শুনেই খুব ভালো লেগে গিয়েছিল তার।

ফারিণ ও নাদিয়া ছাড়াও এখানে অভিনয় করেছেন আরও অনেকে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

থাইল্যান্ড হবে বলিউডের নতুন ‘আখড়া’

মুম্বাইতে ১২ থেকে ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়ে গেলো একটি ফিল্ম ফেস্টিভ্যাল, যার আয়োজক থাইল্যান্ডের ট্যুরিজম বিভাগ।…

কিভাবে প্রেমে পড়েছিলেন আয়মান–মুনজেরিন?

‘টেন মিনিট স্কুল’-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদ গেল ১৫…

কাজে বেশি জোর দেওয়ার পরামর্শ অনন্যার

বিনোদন জগতে মহিলাদের বিরুদ্ধে নির্যাতন ও বৈষম্য প্রতিরোধে সব ইন্ডাস্ট্রিতেই ‘হেমা কমিটি’-র মত কমিটি থাকা প্রয়োজন…
0
Share