Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

কে কি খেতাব জিতলেন ‘মিস অ্যান্ড মিস্টার সেলিব্রিটি বাংলাদেশ ২০২৪’ আসরে?

‘মিস অ্যান্ড মিস্টার সেলিব্রিটি পেজেন্ট’ মালয়েশিয়া ভিত্তিক একটি সুন্দরী প্রতিযোগিতা। আন্তর্জাতিক এই প্ল্যাটফর্মের ২০২৪ সালের আসর ‘মিস অ্যান্ড মিস্টার সেলিব্রিটি ইন্টারন্যাশনাল’ বসবে ভিয়েতনামে। আর এই আসরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত করা হয়েছে সাজরিয়া তাবাসসুম প্রোমা ও রাজিউল ইসলাম স্বাধীনকে।

২৬ অক্টোবর আলোকি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত ‘মিস অ্যান্ড মিস্টার সেলিব্রিটি বাংলাদেশ’-এর চূড়ান্ত পর্বে বিচারকদের দ্বারা নারী ও পুরুষ বিভাগে নির্বাচিত হয়েছেন যথাক্রমে প্রোমা ও স্বাধীন। ‘আর্কা ফ্যাশন উইক’-এর প্রথম দিন এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

একই প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকার করেছেন ভাষা জাহাঙ্গীর ও সালেকিন শুভ। আর তৃতীয় স্থান অধিকার করেছেন তাহমিনা আঞ্জুম ইলা ও রাফসান জনি। এছাড়াও আরও চারটি সাব ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয়। সেরা চুলের খেতাব অর্জন করেছেন ইসরাত জাহান পান্না, সেরা ত্বক ভাষা জাহাঙ্গীর, সেরা হাসি সালেকিন শুভ এবং সেরা ব্যক্তিত্ব হয়েছেন রাফসান জনি।

অনুষ্ঠানটির বিচারক হিসেবে ছিলেন ৬ জন। তারা হলেন ফ্যাশন আইকন ও সঙ্গীতশিল্পী মেহরিন মাহবুব, প্রথম আলোর হাল ফ্যাশনের কনটেন্ট কনসালটেন্ট শেখ সাইফুর রহমান, ফাউন্ডার অফ রেড আফরোজা পারভিন, ফাউন্ডার অফ অর্ক স্টুডিও আসাদ সাত্তার, মডেল ও ইনফ্লুয়েন্সার নিবিড় আদনান নাহীদ এবং মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ তানজিয়া জামান মিথিলা। ৮ জন নারী ও ৮ জন পুরুষ মিলিয়ে মোট ১৬ জন প্রতিযোগী হিসেবে অংশ নেন এই প্রতিযোগিতায়।

মিডিয়া ব্যক্তিত্ব আজরা মাহমুদের ‘আজরা মাহমুদ ট্যালেন্ট ক্যাম্প (এএমটিসি)’ প্রতিষ্ঠান কর্তৃক আয়োজনটি করা হয়েছে। বাংলাদেশে ছাড়াও এএমটিসি আরও তিনটি দেশের ইভেন্ট ডিরেক্টর। দেশগুলো হলো- ভারত, নেপাল ও শ্রীলঙ্কা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে- পরমব্রত চট্টোপাধ্যায়

‘পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে’- ‘আজব কারখানা’ চলচ্চিত্রের…
0
Share