Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, অক্টোবর ১৩, ২০২৪

কাজল কি জয়া বচ্চনের উত্তরসূরি?

কাজল ও জয়া বচ্চন । ছবি: পিংকভিলা

দুর্গাপূজা উপলক্ষে কিছুদিন থেকে বলিউডের অভিনেত্রী কাজল নিয়মিতভাবে ধরা পড়ছেন পাপারাজ্জিদের ক্যামেরায়। তবে বারবার ক্যামেরাবন্দী হয়ে পূজার সাঁজে একদিকে যেমন অভিনেত্রী মুগ্ধ করছেন, অপরদিকে তিনি ট্রলেরও শিকার হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি তাকে মেলানো হচ্ছে জয়া বচ্চনের সাথে!

মূলত রাগের সমস্যা ও কিছু আচরণের কারণে ট্রলারদের নজরে এসেছেন কাজল। যা নিন্দার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পাশাপাশি তার সাথে যুক্ত করেছে অমিতাভ পত্নী জয়ার নাম। কেননা, ‘ক্রুদ্ধ’ ইমেজের কারণে বেশ আলোচিত জয়া।

সম্প্রতি দুর্গাপূজার অনুষ্ঠানে কাজল একদমই ক্ষুব্ধ হয়ে পড়েন যখন তিনি দেখেন পাপারাজ্জিরা মঞ্চে জুতা পরে প্রবেশ করেছেন। উপস্থিত দর্শকদের সামনে তিনি তাদেরকে রাগান্বিত স্বরে মঞ্চ থেকে নেমে যেতে বলেন এবং সাধারণ শিষ্টাচার মেনে চলতে বলেন। কাজলের এমন প্রতিক্রিয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং একাধিক মন্তব্যের জন্ম দেয়।

পাপারাজ্জিদের বকা দিচ্ছেন কাজল । ছবি: গুগল

যৌক্তিক কারণেই পাপারাজ্জিদের কাজল বকা দিলেও অনেক নেটিজেনরাই মনে করছেন রেগে না গিয়ে কিছুটা ভদ্রভাবেও বিষয়টি তিনি হ্যান্ডেল করতে পারতেন। শুধু দুর্গাপূজার এ ঘটনার কারণেই নয়, অনেকে বলছেন, এর আগেও কাজলকে রেগে যেতে দেখা গেছে। ভক্ত কিংবা আলোকচিত্রীদের যেখানে সানন্দে গ্রহণ করেন এ যুগের তারকারা, হাসিমুখে কুশল বিনিময় করেন, সেখানে কাজল তাদের দেখে এড়িয়ে চলতেই পছন্দ করেন। এমনকি মাঝে মধ্যে বিরক্তিও প্রকাশ করেন।

কাজল ও জয়া বচ্চন । ছবি: গুগল

একারণেই অনেকে কাজলের রাগকে নিয়ে মজা করছেন। ‘জয়া বচ্চনের মতোই রেগে যান কাজল’, ‘ঠিক জেন জয়ার উত্তরসূরি’, ‘বলিউডের দ্বিতীয় জয়া বচ্চন’, ‘নতুন জয়া বচ্চন লোডিং’- এমন আরও অনেক মন্তব্য দেখা যাচ্ছে নেটিজেনদের।

ট্রলের শিকার হলেও কাজল অবশ্য এখন পর্যন্ত এই ট্রলিং নিয়ে কোনো মন্তব্য করেননি। তবে সোশ্যাল মিডিয়ার এই ট্রলিং তাকে যে চাপের মধ্যে ফেলছে, তা নি:সন্দেহে স্পষ্ট। ফলে অভিনেত্রীর একনিষ্ঠ ভক্তরা তার পাশে দাঁড়িয়েছেন, পাল্টা জবাব দিচ্ছেন তার পক্ষ নিয়ে।

এবার দেখার বিষয় হলো, কাজল কিভাবে ট্রলারদের মোকাবিলা করেন এবং তার রাগ নিয়ে এসব আলোচনা কোন ঠিকানাতে গিয়ে পৌঁছে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

অনুদানের ৬৫ লাখ টাকা দিয়ে কি করেছেন শাকিব খান?

২০২১-২২ অর্থবছরে আওয়ামী সরকারের কাছ থেকে প্রযোজক হিসেবে অনুদান পেয়েছিলেন শাকিব। ‘মায়া’ নামের সেই সিনেমার জন্য…
0
Share