Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কনের সাজে ক্যানসার আক্রান্ত হিনা খান

হিনা খান | ছবি: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

জীবনে অনেক বাঁধা আসবে, তবে সেখান থেকেই আবার শুরু করতে হবে। এই কথাটিই যেন বাস্তবে রূপ দিচ্ছেন বলিউড অভিনেত্রী ও মডেল হিনা খান। যিনি স্তন ক্যানসারে আক্রান্ত হয়ে তৃতীয় স্টেজে থেকেও বারবারই অনবদ্য মনের জোরের পরিচয় দিয়ে যাচ্ছেন। অসুস্থতার তোয়াক্কা না করে এবার তিনি ধরা দিলেন কনের সাজে!

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের তথ্যানুযায়ী, আহমেদাবাদে আয়োজিত টাইমস ফ্যাশান উইকে সম্প্রতি কনে সেজে ব়্যাম্পে হেঁটে বাজিমাত করেছেন হিনা খান। লাল লেহেঙ্গায় অভিনেত্রীর ব়্যাম্পে হাঁটার সেই মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেই ভিডিওটি দেখে অভিনেত্রীকে বাহবা দিচ্ছেন তার ভক্তরা। পাশাপাশি হিনার অদম্য মনের জোরের প্রশংসাও করেছেন অনেকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল লেহেঙ্গায় বধূ সাজে হিনার পায়ে আলতা। দিব্যি কনফিডেন্সের সাথে র‌্যাম্পে হেঁটে চলেছেন তিনি। ঠিক যেন আগের মতই। অসুস্থতার কোনো ছাপ বোঝা যাচ্ছে না তার পারফরম্যান্সে।

কনের সাজে হিনা খান | ছবি: আইডিভা

ব়্যাম্পে হাঁটার একটি ভিডিও হিনা নিজেও তার অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমার বাবা সবসময় বলতেন, ‘আরে বাবার শক্তিশালী মেয়ে, কখনো কান্নাকাটি করো না, নিজের সমস্যা নিয়ে কখনও অভিযোগ করো না (শুধু কৃতজ্ঞতা)। নিজের জীবনের নিয়ন্ত্রণ নিতে শিখো, সোজা হয়ে দাড়াও এবং মোকাবেলা করো।’

হিনা যোগ করেন, ‘তাই ফলাফল নিয়ে চিন্তা করা বন্ধ করে দিলাম, শুধু আমার নিয়ন্ত্রণে যা আছে তার উপর মনোনিবেশ করি.. বাকিটুকু আল্লাহর উপর ছেড়ে দেই.. তিনি আপনার প্রচেষ্টা দেখেন, তিনি আপনার প্রার্থনা শুনেন এবং তিনি আপনার হৃদয় সম্পর্কে জানেন। এইসব সহজ ছিল না, কিন্তু আমি নিজেকে বলতে থাকলাম, চালিয়ে যাও হিনা।’

২০০৮ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’ ধারাবাহিকে ‘আকশারা’ চরিত্রের মাধ্যমে জনপ্রিয়তা পান হিনা খান। এই চরিত্রটি আজও গেঁথে আছে দর্শকদের হৃদয়ে। পরবর্তীতে আকশারার ইমেজ থেকে বের হয়ে এসে হিনা নিজের ব্যক্তিত্বের কারণেও দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন রিয়্যালিটি শো ‘বিগ বস’ ও ‘খাতরো কে খিলাড়ি’-র মাধ্যমে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

নায়ক হিসেবে দেবকে চান চয়নিকা চৌধুরী

নিজের নতুন সিনেমা ‘সখা সোলমেট’-এর জন্য নায়ক হিসেবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবকে নেওয়ার ইচ্ছা প্রকাশ…

‘অভিনয়শিল্পী সংঘ’ নিয়ে যা বললেন সভাপতি নাসিম

১৮ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন হলে অভিনয়শিল্পী সংঘের বিশেষ সাধারণ সভায় ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’…

প্রেক্ষাগৃহে জাংকুকের ‘আই এম স্টিল’ 

জনপ্রিয় কোরিয়ান কে-পপ ব্যান্ড, বিটিএসের অন্যতম জনপ্রিয় তারকা জিয়ন জাংকুক। বয়সে সবচেয়ে ছোট হলেও বলা যায়,…
Exit mobile version