Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

ওমর সানীর মতে বাজারের সবচেয়ে কম দামি জিনিস কোনটি?

ওমর সানী | ছবিঃ সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে সচরাচরই নিজের মত প্রকাশ করে থাকেন অভিনেতা ওমর সানী। এবার তিনি জানালেন বাজারের সবচেয়ে কম দামি জিনিসের নাম।

৭ নভেম্বর সানী তার ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করে লিখেছেন, “বাজারে সবচেয়ে কম দামি জিনিসের নাম হচ্ছে, মানুষ।” কিছুদিন আগেও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন এই নায়ক। আবারও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির দিকেই তিনি ইঙ্গিত দিলেন তার স্ট্যাটাসের মাধ্যমে।

সমসাময়িক বিষয় নিয়ে সানীর স্ট্যাটাস সর্বদাই সাড়া ফেলে আসছে মানুষের মনে। এই স্ট্যাটাসেও তার ব্যতিক্রম ঘটেনি। পোস্টে একজনকে মন্তব্য করতে দেখা গেছে, “গরীবের খাবার ছিল আলুভর্তা ডাল ভাত, এখন আলুও কিনতে পারে না।” আরেকজন আবার লিখেছেন, “অধিকাংশ খেটে খাওয়া পরিশ্রমী মানুষের কথা বলেছেন বড়ভাই।”

অন্য একজন লিখেছেন, “সত্যিকারের মানুষ হিসাবে আপনি দেশের খেটে খাওয়া সাধারণ মানুষের হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন। কারণ আপনিই একমাত্র সিনেমা জগতের মানুষ যিনি কাউকে তেল না দিয়ে বাস্তবতা তুলে ধরেন। স্যালুট আপনাকে।”

প্রসঙ্গত, বর্তমানে ‘ডেডবডি’ সিনেমায় কাজ করছেন সানী। সেই ছবির শুটিং সেটে সাপের কামড় খেয়ে সম্প্রতি আহত হন তিনি। তবে দ্রুত সুস্থ হয়ে আবারও শুটিং শুরু করেন অভিনেতা। ওমর সানী ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন শ্যামল মওলা, রাশেদ মামুন অপু ও মিষ্টি জাহান প্রমুখ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

চিত্রনায়ক শান্ত খানের বিরুদ্ধে দুর্নীতির মামলা 

ঢালিউডের অভিনেতা শান্ত খানের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে অভিযোগ- প্রায় সাড়ে তিন…

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share