Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
সোমবার, জুলাই ১, ২০২৪
Your Image

ওপার বাংলায় বুবলীর অভিষেক; নায়ক সৌরভ

শবনম বুবলী ও সৌরভ দাস । ছবি: সংগৃহীত

এপার বাংলার পাশাপাশি ওপার বাংলায় কাজ করেও সমান জনপ্রিয়তা লাভ করা অভিনেত্রীদের সংখ্যা অনেক। তালিকায় আছে জয়া আহসান, বিদ্যা সিনহা মীম, নুসরাত ফারিয়া ও রাফিয়াত রশীদ মিথিলার মত তারকাদের নাম। এবার এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে ঢালিউডের এসময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর নাম।

বাংলাদেশি নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার মাধ্যমে শুরু হচ্ছে বুবলীর টলিউড যাত্রা। অভিনেত্রীর বিপরীতে এই সিনেমায় অভিনয় করবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস।

জানা গেছে, ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার মাধ্যমে এবারই প্রথম কোনো বাংলাদেশি পরিচালকের নির্মাণে কাজ করছেন পশ্চিমবঙ্গের পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। একজন লেখককে কেন্দ্র করে এগিয়ে যায় থ্রিলারধর্মী ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার কাহিনী। লেখকের নাম- অঞ্জন। আরেক চরিত্রের নাম- ডিকে, যিনি ভবঘুরে। স্থায়ী ঠিকানা বলতে তার কিছুই নেই। গল্পে আরও একজন আছেন, যিনি পেশায় একজন ছবির পরিচালক। তার নাম- শ্বেতা। ভিন্ন ধারার তিনজন মানুষ জীবনে চলার পথে মিলে যায় এক পর্যায়ে। এরপর নিয়তির গতি হবে কোন দিকে, সেই কাহিনী নিয়েই ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমা।

অঞ্জন হয়ে সিনেমাটিতে দেখা দিচ্ছেন কৌশিক এবং ভবঘুরে ডিকে হয়েছেন সৌরভ। আর পরিচালক শ্বেতার চরিত্রে অভিনয় করেছেন শবনম বুবলী।

ইতিমধ্যে কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে সিনেমাটির। ফেব্রুয়ারি মাসে পোস্ট প্রোডাকশনের কাজও শুরু হওয়ার কথা রয়েছে। তারপর ‘ফ্ল্যাশব্যাক’ ভারতে মুক্তি পাবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, আব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট ও বিগ আর এন্টারটেইনমেন্টের অধীনে বুবলীর ওপার বাংলার প্রথম সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share