Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

এ বছর ফিরেই যারা করলেন বাজিমাত

জিয়াউল ফারুক অপূর্ব, শবনম বুবলী, পরীমণি ও শাকিব খান (বাম থেকে) । ছবি: সংগৃহীত

২০২৩ সালের শুরু থেকেই বাংলাদেশের সিনেমা পাড়াতে শুরু হয়েছে ‘কামব্যাকের’ জোয়ার!

◼️ শাকিব খান

বলিউডে যখন ববি দেওলের কামব্যাক নিয়ে প্রশংসার ঝড় তার আগেই কামব্যাক দিয়ে মিডিয়ায় রাজত্ব নিজের কাছে রেখেছেন দেশি কিং খান শাকিব খান। হাজারো আলোচনা সমালোচনার মাঝে ‘প্রিয়তমা’ দিয়ে দর্শকপ্রিয়তা ও ব্যবসায় বাজিমাত করেছেন। সে সময়ে আরেক ক্রেইজ আফরান নিশোর সিনেমা ‘সুড়ঙ্গ’ মুক্তি পেলেও ‘প্রিয়তমা’ ছিলনা পিছিয়ে। বরং ভক্তদের ‘নেট-দ্বন্দ্ব’ মাতিয়ে রেখেছিল সবসময়। বছর ঘুরতেই সেই ‘সুড়ঙ্গ’ পরিচালক রায়হান রাফির সাথে নতুন ছবির ঘোষণা দিয়ে ঢালিউডে নিজের আসন আরও শক্ত করলেন যেন। ভক্তদের বিশ্বাস ‘তুফান’ হয়েই ফিরবেন শাকিব খান।

◼️ শবনম বুবলী

আরেক আলোচিত নায়িকা বুবলী তার পারিবারিক জীবন ও অপু বিশ্বাসের সথে নানা দ্বন্দ্ব নিয়ে সমালোচনার তোপে ছিলেন বেশ অনেকদিন। হঠাৎ করেই আরেক ক্রেইজ মাহফুজ আহমেদের সাথে তার সিনেমা ‘প্রহেলিকা’ মুক্তি পায় এবং প্রশংসা অর্জন করে সর্বস্তরের। অনেকের কাছে এই বছরে মুক্তিপ্রাপ্ত সকল সিনেমার মাঝে এর গল্পই সবচাইতে সুন্দর। দেশ বিদেশে ২০২৩ সালের শেষে এসেও ব্যবসা করছে এই সিনেমাটি।

বছর শেষে আবারও গান বাংলা দম্পতি তাপস ও মুন্নির সাথে নতুন গুজবে জড়িয়ে পড়েন বুবলী। তবে টিএম ফিল্মসের সাথেই ‘খেলা হবে’ সিনেমাটি করার সম্ভাবনার মাধ্যমে সেই গুজবের আপাত অবসান ঘটে।

◼️ পরীমণি

নায়ক শরিফুল রাজের সাথে সংসার আছে কি নাই – এই দোলাচল ও লাইভে এসে শব্দের ধাওয়া-পাল্টা ধাওয়া শেষে পরীমণি ও রাজ এখন দু ’পথের পথিক। কিন্তু পরীমণি ফিরে এলেন ২০২৩ সালে আবারও সিনেমায়। সন্তান জন্মের পর তিনি এই বছরই কাজ শুরু করলেন অনুদানপ্রপ্ত সিনেমা ‘ডোডোর গল্প’র মাধ্যমে। এছাড়াও তিনি ব্র্যান্ড এম্বাসেডর হওয়াসহ নানা কাজে নিজেকে ব্যস্ত করেছেন। মাঝে নানাকে হারিয়েও শক্ত মনে মোকাবেলা করছেন জীবনের নানা বাঁক।

◼️ জিয়াউল ফারুক অপূর্ব

যেন ফিনিক্স পাখির মত জিয়াউল ফারুক অপূর্ব এসেছেন আবার পর্দায় সবাইকে মুগ্ধ করতে। সম্প্রতি কলকাতায় ‘চালচিত্র’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন অপূর্ব। কলকাতা সড়কের বিলবোর্ডে এখন স্থান করে নিয়েছেন বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতা। কয়েকদিন আগেই অপূর্ব অভিনীত নাটক ‘পথে হলো দেরি’র টিজার মুক্তি পেয়েছে। এটি নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন। নাটকটির টিজারে উত্তাল সাগরে বেশ সাহসিকতার সঙ্গে কাজ করতে দেখা গেছে এই অভিনেতাকে।

সব মিলিয়ে আসছে বছরে নিজের ক্যারিয়ারকে আরও ‘অপূর্ব’ করার ঘোষণাই যেন দিলেন অপূর্ব।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share