Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

এবার সানি দেওলের সাথে পর্দায় আসছেন রণবীর

সানি দেওল ও রণবীর কাপুর (বাম থেকে) । ছবি: সংগৃহীত

২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনেতা ববি দেওল ও রণবীর কাপুরের রসায়ন দর্শক মহলে দারুণভাবে প্রশংসিত হয়েছে। এবার ২০২৪ সালের শুরুতেই খবর এলো, আবারও দেওল পরিবারের আরেক সদস্যের সাথে কাজ করতে যাচ্ছেন রণবীর। ববির পর এবার তার বড় ভাই সানি দেওলের সাথে পর্দায় দেখা দিতে যাচ্ছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার তথ্যানুযায়ী, ‘রামায়ণ’ সিনেমায় হনুমান হিসেবে দেখা যাবে সানি দেওলকে। যেখানে এই সিনেমায় রামের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর। সানি মে মাস থেকে সিনেমার শুটিং শুরু করবেন। এই ট্রিলজির প্রথম পার্টে খুব স্বল্প সময়ের জন্য থাকবে হনুমান চরিত্রটি। তবে দ্বিতীয় ও তৃতীয় পার্টে বেশি করে দেখা যাবে এই অভিনেতাকে।

প্রসঙ্গত, ‘রামায়ণ’ সিনেমায় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর সাথেও প্রথমবারের মত কাজ করবেন রণবীর। এছাড়া সিনেমাটিতে ‘কেজিএফ’ তারকা যশকে দেখা যাবে রাবণের ভূমিকায়। আর বিজয় সেতুপতি থাকবেন বিভীষণ হিসেবে।

আরও জানা গেছে, ‘গাদার’ সিনেমার সিক্যুয়েল ব্যবসা সফল হওয়ার পর সানি তার পারিশ্রমিকে এনেছেন বিশাল বদল। পারফরম্যান্সের ব্যাপারেও তিনি আরও মনোযোগী হয়ে নিজের সেরাটা দিতে চান। যার কারণে ইতিমধ্যেই ফিজিক্যাল ট্রান্সফরমেশনের প্রস্তুতি নেওয়া শুরু করেছেন এই অভিনেতা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share