Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Your Image

এবার বাস্তবের আদালতে ‘জলি এলএলবি’

অক্ষয় কুমার ও আরশাদ ওয়ার্সি । ছবি: টাইমস অফ ইন্ডিয়া

শুরু হয়েছে ‘জলি এলএলবি থ্রি’ সিনেমার শুটিং। কিন্তু রাজস্থানের আজমিরে শুটিং শুরু হওয়ার পরপরই আইনি জটিলতায় সম্মুখীন হলো ছবিটি।

টাইমস অফ ইন্ডিয়ার তথ্যানুযায়ী, আজমিরের বার অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট চন্দ্রভান সিংহ রাঠোর ছবির প্রযোজক, পরিচালক ও অভিনেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ- সিনেমাটিতে ভারতীয় বিচারব্যবস্থা, আইনজীবী ও বিচারকদের হাস্যকরভাবে ও ভুলভাবে প্রদর্শন করা হয়েছে। আজমির ডিআরএম অফিস ও পার্শ্ববর্তী গ্রামে শুটিংয়ের সময়ও ছবির ইউনিট ভারতীয় বিচারব্যবস্থার সম্মান নিয়ে ছবিতে সচেতন ছিল না বলে তিনি দাবি করেছেন।

‘জলি এলএলবি’ ফ্র্যাঞ্চাইজির প্রথম দুটি সিনেমার প্রেক্ষিতেই মূলত এই মামলাটি দায়ের করা হয়েছে। যেখানে আইনজীবীকে লাঠি নিয়ে তাড়া করার পাশাপাশি বিচারককে নিয়ে হাসি-ঠাট্টা করার মত দৃশ্য রয়েছে। আর এগুলোই মেনে না নিতে পেরে তৃতীয় কিস্তির শুটিং নিয়ে মামলা দায়ের করেছেন চন্দ্রভান সিংহ রাঠোর।

বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি ‘জলি এলএলবি থ্রি’ সিনেমার সাথে সংশ্লিষ্টরা।

উল্লেখ্য যে, ‘জলি এলএলবি থ্রি’ ছবিতে অভিনয় করছেন অভিনেতা অক্ষয় কুমার ও আরশাদ ওয়ার্সি। ইতিমধ্যে ছবিটির দুটি ভাগ মুক্তি পেয়েছে। দুটি সিনেমাই ছিল ব্যবসা সফল। প্রথম ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন আরশাদ। আর দ্বিতীয় ছবিতে মুখ্য ভূমিকায় নেওয়া হয় অক্ষয়কে। এবার প্রথম দুই ভাগের দুই দর্শকপ্রিয় অভিনেতা অক্ষয়-আরশাদ একযোগ হওয়ায় ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির জন্য।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মীর মুগ্ধকে নিয়ে আসছে প্রামাণ্যচিত্র

কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী মীর মাহফুজুর রহমান মুগ্ধ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করতে গিয়ে পুলিশের…

পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া: দেব

২৯ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমার ট্রেইলার। যেখানে বিশেষ ভাবে নজর কেড়েছে…
0
Share