Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

এপারের শুভ এবং ওপারের সোহিনীকে নিয়ে চরকির নতুন সিরিজ ‘লহু’

আরিফিন শুভ ও সোহিনী সরকার (বাম থেকে) । ছবি: সংগৃহীত

রাহুল মুখার্জীর পরিচালনায় চরকি অরিজিনাল সিরিজ ‘লহু’ নিয়ে আসছে ঢাকার আরিফিন শুভ ও ওপার বাংলার ওটিটি কুইন সোহিনী সরকার। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমার শুটিং।

সিরিজ ‘লহু’ নিয়ে সোহিনী সরকার বলেন, “আমি ভীষণ আনন্দিত ও আশাবাদী কাজটা নিয়ে। কলকাতায় চরকির কাজ শুরু হচ্ছে এতে আমাদের কাজের ক্ষেত্র ও পরিধিও বাড়ল। ভেবেই খুব ভালো লাগছে। সেই সাথে সিরিজটির প্লট একদম ভিন্ন। আশা করছি, কাজটা দুর্দান্ত হবে।”

শুভ বলেন, “আমার জন্য না, আমাদের বাংলাদেশের ওটিটির ও সাধারণ যত দর্শক আছেন তাদের জন্য এক্সসাইটমেন্টের যে পশ্চিমবঙ্গে চরকির কাজ হতে যাচ্ছে।”

সিরিজটির গল্প নিয়ে রাহুল মুখার্জী জানান, “পাহাড়ি এলাকায় একটা সক্রিয় গোষ্ঠীকে সামলাতে একটা বিশেষ দল পৌঁছায়। তারপর কী হয়, সেই নিয়েই গল্প। এছাড়া শুভ,সোহিনী সবাই মিলে যে কাজ হবে এতে মনে হচ্ছে, আমাদের ভৌগোলিক যে বর্ডার আছে সেটা কয়েক যুগের জন্য খুলে দেয়া হচ্ছে। দুটো দেশ মিলেমিশে দারুণ কিছু করে ফেলবো শিল্প দিয়ে।”

চলতি বছরের অক্টোবরে ভারতে যাত্রা শুরু কথা ঘোষণা করে ‘চরকি’।

তার প্রেক্ষিতে চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, “চরকি যখন ভারতে প্রেস কনফারেন্স করেছিল তখনই ঘোষণা দিয়েছিল যে খুব শীঘ্রই সেখানকার স্থানীয় শিল্পী-কলাকুশলী নিয়ে কাজ করবে। সেই ধারাবাহিকতা ও প্রতিশ্রুতি থেকেই আমরা অনেকগুলো প্রজেক্ট হাতে নিয়েছি। তার মধ্যে রাহুল মুখার্জীর লহু খুব তাড়াতাড়ি শ্যুটিং ফ্লোরে যাবে। ভালো গল্প, ভালো পরিচালক, ভালো শিল্পী ও ভালো টিম সবকিছুর কম্বিনেশন দিয়ে ভারতে চরকির পদচারণা শুরু হচ্ছে। এরকম আরও প্রজেক্টের খবর আসতেই থাকবে।”

উল্লেখ্য, আরিফিন শুভ ও সোহিনী সাথে ওয়েব সিরিজটিতে আরও থাকছেন রাজনন্দিনী পাল, সৌম্য মুখোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী আর অনুজয় চট্টোপাধ্যায়সহ অনেকে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…

শাশ্বত চট্টোপাধ্যায়ের বাংলাদেশের সিরিজে অভিষেক

বাংলাদেশে অভিষেক করতে চলেছেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ‘কারাগার’ খ্যাত বাংলাদেশি…

দীপ্ত প্লেতে ডাবিং সিরিজ ‘গাইবো তোমার জন্য’

২০২৪ সালের ঈদুল আজহা উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে’র আয়োজনের মাঝে রয়েছে দক্ষিণ কোরিয়ান সিরিজ। ঈদের দিন…
0
Share