Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

একই দিনে দুই বাংলায় আসছেন জয়া আহসান

জয়া আহসান | ছবি: সংগৃহীত

ঢালিউড, টলিউড কিংবা বলিউড, অভিনেত্রী জয়া আহসান রাজত্ব করছেন সব ইন্ডাস্ট্রিতেই। তিনি একের পর এক সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তার ভক্তদের। এবার আরও একটি সুখবর আসলো জয়ার এপার বাংলা ও ওপার বাংলার ভক্তদের জন্য। দুই বাংলায় একই দিনে মুক্তি পেতে যাচ্ছে তার দুইটি ছবি!

ফেব্রুয়ারি। এই তারিখেই আসতে যাচ্ছে জয়ার সিনেমা ‘ভূতপরী’ ও ‘পেয়ারার সুবাস’। এদিন পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘ভূতপরী’, আর বাংলাদেশে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’।

সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে ১৯ জানুয়ারি। ট্রেলারটি দর্শক মহলে ছাপ সৃষ্টি করতে সক্ষম হয়েছে। এই সিনেমায় জয়া ছাড়াও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্ত চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, বিষান্তুক প্রমুখ। অপরদিকে, ‘পেয়ারার সুবাস’ পরিচালনা করেছেন নুরুল আলম আতিক। এই ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, নূর ইমরান মিঠু, সুষমা সরকার প্রমুখ।

৯ ফেব্রুয়ারি ‘পেয়ারার সুবাস’ মুক্তির খবরটি নিশ্চিত করেছেন পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল।

প্রসঙ্গত, মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৫তম আসরে প্রিমিয়ার হয়েছিল ‘পেয়ারার সুবাস’ সিনেমাটির। সেখানে বেশ প্রশংসিত হয়েছিল এই ছবি। ২০২০ সালে সিনেমার চিত্রায়ণ শেষ হলেও ২০২৩ সালের ২৩ নভেম্বর এটি সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পায়। এরপর থেকেই মুক্তি দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছিল বলে জানা গেছে।

অবশেষে টলিউডের ‘ভূতপরী’ সিনেমার মুক্তির দিনেই বাংলাদেশে মুক্তি পাবে ঢালিউডের ‘পেয়ারার সুবাস’।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share