Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শুক্রবার, জুন ২৮, ২০২৪
Your Image

ঈদে ‘চমক’ দিলেন, অভিনেত্রী চমক

হঠাৎ বাগদান সেরে ভক্তদের চমকে দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে বাগদানেন বেশ কিছু ছবি পোস্ট করে রীতিমত চমকে দিয়েছেন নিজের ভক্তদের।

হবু দম্পতি অভিনেত্রী রুকাইয়া জাহান চমক ও আজমান নাসির | ছবি: ফেসবুক

নিজের বিশেষ দিনের কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।’

এই সুখবরে খুশি তার ভক্তরাও। চমকের কমেন্ট বক্সে ভেসে বেড়াচ্ছে বন্ধু, সহকর্মী ও ভক্ত সকলেই।

যদিও ঠিক কবে বাগদান সেরেছেন সেই সম্পর্কে কিছু বলেননি চমক। তবে ঘনিষ্ঠ সুত্রের খবরে, চমকের হবু বরের নাম আজমান নাসির। পেশায় ব্যবসায়ী। কুষ্টিয়ায় বাসিন্দা নাসির। ব্যবসার পাশাপাশি অভিনয়ও করে তিনি। চলতি বছরেই এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে দেখা গিয়েছিল নাসিরকে।

বাগদান সেরেই হবু স্বামীকে নিয়ে শ্রীলংকায় উড়াল দিয়েছেন চমক। সেখানকে এক ভিডিও বার্তায় অভিনেত্রী জানিয়েছেন, ‘জীবন খুব অপ্রত্যাশিত। আগামীকাল কী হবে তা আমরা কেউ জানি না। আমি একজন রাজাকে বিয়ে করছি, রাস্তার ছেলেকে বিয়ে করছি, ক্রিমিনালকে বিয়ে করছি কিংবা অসম্ভব ভালো মানুষকে বিয়ে করছি—এটা মনে হয় অন্য কারো চিন্তার বিষয় হতে পারে না। অনেক বছর একসঙ্গে থাকার পরেও কিন্তু অনেক সময় জানা যায় না মানুষটা ভালো না খারাপ। অল্প সময়ের মধ্যে আমি কী করে মানুষটাকে বিচার করব? তবে এই মুহূর্তে এই মানুষটার সঙ্গে আমি সুখী। এটাও সত্যি, সামনের বছর এই মানুষটার সঙ্গে আমি ভালো থাকব কিনা, সে আমাকে এভাবে ভালোবাসবে কিনা বা আমিও বাসব কিনা, জানি না। তাই ভবিষ্যৎ নিয়ে চিন্তা না করে, মানুষ নিয়ে চিন্তা না করে আসুন এই মুহূর্তে ভালো থাকার চেষ্টা করি। জীবন খুব ছোট, প্রতি মুহূর্তে ভালো থাকা গুরুত্বপূর্ণ’।

শ্রীলংকায় হবু স্বামীর সাথে অভিনেত্রী চমক | ছবি: ফেসবুক

উল্লেখ্য, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো- ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে- পরমব্রত চট্টোপাধ্যায়

‘পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে’- ‘আজব কারখানা’ চলচ্চিত্রের…
0
Share