Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

ইলিয়াস কাঞ্চনের না, শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নিপুণের ভাবনা

ইলিয়াস কাঞ্চন ও নিপুণ (বাম থেকে) । ছবি: ফেসবুক

১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিকী নির্বাচন। যার জন্য প্যানেল গোছানোর কাজে ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা। এর মাঝেই জানা যায়, এবারের নির্বাচনে অংশ নেবেন না চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। বিষয়টি নিয়ে কথা বলেছেন চিত্রনায়িকা নিপুণ।

অভিনেত্রী জানান, ‘এখনো নির্বাচনের অনেক সময় বাকি আছে। এজন্য এখনই চূড়ান্ত কিছু বলা সম্ভব নয়। তবে এটা সত্য, যেটা শুনেছেন। কাঞ্চন ভাই এবার নির্বাচনে অংশ নেবেন না।’

নিপুণ আরও বলেন, ‘আসলে কাঞ্চন ভাইদের মতো বড় মাপের শিল্পীরা নির্বাচনে অংশ নিতে চান না। গতবারই অনেক অনুরোধ করে নির্বাচনে এনেছি তাকে। আর এবার যখন নির্বাচন নিয়ে কথা উঠেছে, তখনই তিনি জানিয়েছেন করবেন না।’

‘আমার প্রাণের স্বামী’ খ্যাত এই অভিনেত্রীর ভাষ্যমতে, এখনই এবারের সভাপতির ব্যাপারে কথা বলতে চাচ্ছেন না তারা। তাদের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে মার্চে আনুষ্ঠানিকভাবে সব জানানো হবে। আপাতত তারা সমিতির বনভোজন নিয়েও ব্যস্ত আছেন।

প্রসঙ্গত, গুঞ্জন শোনা যাচ্ছে, শিল্পী সমিতির ১৮তম নির্বাচনে একজোট হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। আসন্ন এই নির্বাচনে একই প্যানেলের প্রার্থী হতে যাচ্ছেন তারা। যদিও বিষয়টি নিয়ে নিশ্চিতভাবে জানা যায়নি এখনো।

এদিকে নিপুণের প্যানেল করার বিষয়টিও এখনো নিশ্চিত নয়। কেননা, সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এই অভিনেত্রী। তাই তার শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি অস্পষ্ট রয়ে গেছে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share