Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

আসছে ‘সিংহাম ৩’; একসাথে অজয়-অক্ষয়-রণবীর-দীপিকা

রণবীর সিং, অজয় দেবগন ও রোহিত শেট্টি । ছবি: ফেসবুক

বড় পর্দায় আবারও সবার পছন্দের বাজিরাও সিংহামকে নিয়ে আসছেন নির্মাতা রোহিত শেট্টি। নতুন সিনেমায় দর্শকদের আনন্দের খোরাক জোগাতে থাকবেন বলিউডের বড় বড় চার তারকা!

১২ বছর আগে পর্দায় আসে অজয় দেবগন অভিনীত সিনেমা ‘সিংহাম’। এই সিনেমার মাধ্যমেই সূত্রপাত হয় বলিউডের ‘কপ ইউনিভার্স’-এর। ‘সিংহাম’ সিনেমার পর একে একে আসে ‘সিংহাম রিটার্নস’, ‘সিম্বা’ ও ‘সূর্যবংশী’। এবার আসতে যাচ্ছে এই ফ্র্যাঞ্চাইজির পঞ্চম চলচ্চিত্র। নাম- ‘সিংহাম এগেইন’। এখানে দর্শকরা একসাথে পেতে যাচ্ছে অজয় দেবগন, অক্ষয় কুমার, রণবীর সিং ও দীপিকা পাডুকোনকে।

১৬ সেপ্টেম্বর পূজার আনুষ্ঠানিকতার মাধ্যমে শুরু হয় সিনেমার শুটিং। টাইমস অব ইন্ডিয়ার তথ্যানুযায়ী, অভিনেতা অক্ষয় কুমার ভারতে না থাকায় পুজায় অংশগ্রহণ করতে পারেননি। তিনি পরে শুটিং সেটে যোগ দেবেন বলে জানা গেছে।

পূজার কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন সংশ্লিষ্ট তারকারা। পরিচালক রোহিত তার অফিশিয়াল সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল থেকে ইংরেজী ও হিন্দি ভাষায় লিখেন, “‘সিংহাম’, ‘সিংহাম রিটার্নস’, ‘সিম্বা’ ও ‘সূর্যবংশী’… ১২ বছর আগে আমরা যখন ‘সিংহাম’ নির্মাণ করি, আমরা ভাবতেও পারিনি এটি যে একটি কপ ইউনিভার্সে পরিণত হবে! আজ আমরা ‘সিংহাম এগেইন’ সিনেমার শুটিং শুরু করেছি, যা আমাদের কপ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম চলচ্চিত্র। আমরা এতে জীবন দিয়ে দিবো! শুধুমাত্র আপনাদের দোয়া ও ভালবাসা প্রয়োজন!”

অপরদিকে, অভিনেতা অজয় লিখেন, “১২ বছর আগে আমরা উপহার দিয়েছিলাম ভারতীয় সিনেমার সবচেয়ে বড় ‘কপ ইউনিভার্স’। এরপর থেকে আমরা যে ভালবাসা পেয়েছি তাতে আরও শক্তিশালী হয়েছে সিংহাম পরিবার। আজ আমরা আমাদের এই ফ্র্যাঞ্চাইজিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একত্রিত হয়েছি ‘সিংহম এগেইন’ সিনেমায়।”

এছাড়া অভিনেতা রণবীরও আলাদাভাবে জানিয়েছেন সিম্বা হয়ে ‘সিংহাম এগেইন’ সিনেমায় তার আসার কথা।

উল্লেখ্য যে, রোহিতের কপ ইউনিভার্সের এই পাঁচ নম্বর ছবিতে যুক্ত হতে যাচ্ছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share