Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

আর্থিক ক্ষতির মুখে জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ । ছবি: সি এন এন

অভিনেতা বেন অ্যাফ্লেকের সাথে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের পর বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে যাচ্ছেন গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ।

হলিউডভিত্তিক গণমাধ্যম টুডে ডটকমের তথ্যানুযায়ী, ২৫ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতির ঝুঁকিতে আছেন লোপেজ। এমনকি বেনেরও ঝুঁকি রয়েছে আর্থিক এই ক্ষতির।

মূলত বেন-লোপেজ জুটি বেভারলি হিলে যৌথভাবে বিলাসবহুল একটি বাড়ি কিনেছিলেন। সেই বাড়িটির দাম এখন অনেকটাই কমে গেছে। বিচ্ছেদ হওয়ার আগেই বাড়িটি বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছিলেন তারা। ৬৮ লাখ ডলারের বিনিময়ে বাড়িটি বিক্রি করতে চাইছিলেন তারা। তবে রিয়েল এস্টেট অভিজ্ঞরা জানান, বাড়িটি বিশাল আকারের এবং লোকেশন খারাপ হওয়ায় এত দামে তা বিক্রি করা সম্ভব নয়। এজন্য ধারণা করা হচ্ছে, এবার বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে তাদের।

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ । ছবি: শিনোস

টুডে ডটকম থেকে আরও জানা গেছে, বাড়িটির প্রকৃত মূল্য ৪০ থেকে ৫০ মিলিয়ন ডলার। ৫ একর জায়গায় নির্মিত এ বাড়িতে আছে ১২টি বেডরুম ও ২৪টি বাথরুম। এটি ২০২৩ সালে কেনা হয়েছিল ৬০.৮ মিলিয়ন ডলারে। যা সংস্কার করতেও মিলিয়ন ডলার খরচ হয়েছিল বেন ও লোপেজের।

বেভারলি হিলের বাড়িটি কিনতে বেনের চেয়ে জেনিফার লোপেজের অর্থের পরিমাণ বেশি ছিল। একারণেই বিক্রি করে অর্থ কম পেলে, বেশি ক্ষতি হবে গায়িকারই।

প্রসঙ্গত, বেনের সাথে আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে লোপেজের। গায়িকা এখন তার সন্তানদের নিয়ে আলাদা থাকছেন। ২০০১ সালে প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন বেন ও লোপেজ। ২০০২ এর নভেম্বরে বাগদানও সেরেছিলেন তারা। তবে ২০০৪ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক। ব্রেক আপের প্রায় ১৭ বছর পর ২০২১ সাল থেকে ফের সম্পর্কে জড়ান তারা। এরপর বছর ঘুরতে না ঘুরতেই তারা বিয়ে করেন। তবে শেষ পর্যন্ত জনপ্রিয় এই জুটির সংসার টিকলো না।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মেয়েকে নিয়ে বিলাসবহুল ফ্ল্যাটে উঠছেন দীপ-বীর

২০২৪ সালের ৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন বলিউড দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এরপর সম্প্রতি…

নায়ক হিসেবে দেবকে চান চয়নিকা চৌধুরী

নিজের নতুন সিনেমা ‘সখা সোলমেট’-এর জন্য নায়ক হিসেবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবকে নেওয়ার ইচ্ছা প্রকাশ…

‘অভিনয়শিল্পী সংঘ’ নিয়ে যা বললেন সভাপতি নাসিম

১৮ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন হলে অভিনয়শিল্পী সংঘের বিশেষ সাধারণ সভায় ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’…
Exit mobile version