Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

আবারো নির্বাচনে হিরো আলম

হিরো আলম | ছবি: ফেসবুক

আবারো উপনির্বাচনে অংশ নিচ্ছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে লড়বেন তিনি। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

২৯ এপ্রিল উপনির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘ঝিনাইদহ-১ আসন থেকে উপনির্বাচন করবো। প্রস্তুতি শুরু করেছি।‘ তিনি আরও বলেন, ‘নির্বাচন করার ইচ্ছা আমার ছিলো না। কিন্তু এলাকার মানুষ ছাড়ছে না। তারা বলছে, এখানে আপনার মতো মানুষ দরকার।’

হিরো আলম যোগ করেন, ‘স্থানীয় লোকজন সবাই আমাকে চেনেন। আমি তাদের প্রিয় এবং পরিচিত মুখ। সেখানকার জনসাধারণ বলেছে, নির্বাচনে তারা সাহায্য সহযোগিতা করবে। তাদের ভালোবাসা দেখেই আমি সেখানে উপনির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি।’

উল্লেখ্য যে, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাইয়ের মৃত্যুতে আসনটি শূন্য হয়। এরপর ২৩ এপ্রিল নির্বাচন কমিশন কর্তৃক তফসিল ঘোষণা করা হয়। এ ঘোষণা অনুযায়ী, ৫ জুন ঐ আসনে ভোটগ্রহণ হবে।

জানা গেছে, ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ মে। এরপর মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে ৯ মে এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় নির্ধারণ করা হয়েছে ১৬ মে। এরপর ১৭ মে প্রতীক বরাদ্দ দেয়া হবে। সবশেষে ৫ জুন ব্যালট পেপারে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর আগে জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা যাওয়ার পর শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নিয়েছিলেন তিনি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
0
Share