Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

আবারও কার্তিক আরিয়ানে মুগ্ধ ভক্তরা

কার্তিক আরিয়ান ও তার দেহরক্ষী । ছবি: সংগৃহীত

বিনয়ী ব্যবহারের কারণে বরাবরই ভক্ত ও অনুরাগীদের প্রশংসা কুড়িয়ে আসছেন বলিউডের অভিনেতা কার্তিক আরিয়ান। এবার আরও একবার তিনি তার ভক্তদের মুগ্ধ করলেন তার এক মানবিক কাজের মাধ্যমে।

সম্প্রতি কার্তিকের দেহরক্ষী সম্মুখীন হয়েছিলেন সড়ক দুর্ঘটনার। দুর্ঘটনার পর তার দেহরক্ষী বান্দ্রার হিন্দুজা হাসপাতালে ভর্তি ছিলেন। আর কার্তিক নাকি তার শত ব্যস্ততার মাঝেও প্রায় প্রতিদিনই ছুটে যেতেন সেই হাসপাতালে। নিয়মিত খবর রাখতেন তার।

টাইমস অব ইন্ডিয়ার তথ্যানুযায়ী, হাসপাতালের এক কর্মচারী থেকে জানা গেছে, কার্তিক তার দেহরক্ষীর সাথে হাসপাতালে দেখা করে বেশ ভালো একটা সময় কাটাতেন।

ভারতীয় গণমাধ্যমে এই খবরটি প্রকাশের পর থেকেই আবারও সকলের চোখের মণি হয়ে উঠেছেন কার্তিক। দেহরক্ষীর প্রতি অভিনেতার ভালোবাসা ও দায়িত্ববোধের ব্যাপারটি প্রশংসার পাত্র করে তুলেছেন তাকে। তার মানবিক গুণের ব্যাপারটি বেশ প্রশংসিত হচ্ছে অন্তর্জালে। ‘সেলিব্রিটি’ খেতাব পাওয়া মানুষ থেকে এমন ব্যবহার আজকাল বিরল ঘটনা বলে ভাবছেন অনেকে। এছাড়া কোনো কোনো নেটিজেনকে আবার বলতে দেখা যাচ্ছে ‘সেলিব্রিটি’ এমনই হওয়া উচিত, যাদেরকে আইডল হিসেবে ভাবতে পারেন তার অনুরাগীরা।

প্রসঙ্গত, কার্তিককে এরপর দেখা যাবে ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমায়। কবির খানের পরিচালনায় সিনেমাটি ভারতের প্রথম প্যারা অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী ফ্রি স্টাইল সাঁতারু মুরলিকান্ত পেটকারের জীবন নিয়ে বানানো হয়েছে। কার্তিকের পাশাপাশি এই সিনেমায় আরও অভিনয় করেছেন ভুবন অরোরা, পলক লালওয়ানি, অ্যাডোনিস কাপসালিস প্রমুখ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share