Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

অসুস্থ হয়েও বিশেষ ভক্তের সাথে দেখা করেন শাহরুখ!

শাহরুখ খান । ছবি: হিন্দুস্তান টাইমস

বলিউডের অভিনেতা ও ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সহ-মালিক শাহরুখ খান। ২২ মে যার অসুস্থতার খবরে তোলপাড় ছিল মিডিয়াপাড়া। যদিও বলিউড বাদশাহ’র হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবরে কিছুটা হলেও সস্তির নিশ্বাস ফেলেছেন তার ভক্ত ও অনুরাগীরা। এর মাঝেই জানা গেলো অসুস্থতার সময়ও একজন ভক্তের সাথে অভিনেতার বিশেষ সাক্ষাতের কথা।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের তথ্যানুযায়ী, আইপিএলে কেকেআরের ম্যাচ দেখতে ২১ মে আহমেদাবাদে পৌঁছান শাহরুখ। সেখানে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের (এসআরএইচ) বিরুদ্ধে জয়লাভ করে কেকেআর। পুরো ম্যাচ গ্যালারিতে বসেই উপভোগ করেন অভিনেতা। কিন্তু প্রচন্ড গরমে ডিহাইড্রেশন ও হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে ২২ মে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি হতে হয় তাকে।

শাহরুখের হাসপাতালে ভর্তি হওয়ার পর একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায় কেকেআর এবং এসআরএইচ-এর মধ্যকার প্লে-অফ ম্যাচে অংশ নেওয়ার পরেই একজন বিশেষ চাহিদা সম্পন্ন ভক্তের সাথে দেখা করেছিলেন তিনি। সেখানে তাকে তার ম্যানেজার ও নিরাপত্তার দায়িত্বে থাকা টিমের দেখা গেছে।

ভক্তের সাথে দেখা করছেন শাহরুখ খান । ছবি: হিন্দুস্তান টাইমস 

অভিনেতাকে ভিডিওতে ক্লান্ত দেখাচ্ছিল। এরপরও তিনি ভক্তকে হতাশ করেননি। শাহরুখ ছবিও তোলেন তার সেই ভক্তের সাথে। অভিনেতা শুধু ভক্তকে অভ্যর্থনা জানিয়েই থেমে থাকেননি, তাকে জড়িয়েও ধরেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে আবারও প্রশংসা কুড়াচ্ছেন ‘জাওয়ান’ খ্যাত এই তারকা।

এদিকে শাহরুখ অসুস্থ হওয়ার পর থেকে কেকেআর ভক্তদের মনে একটি প্রশ্ন উঁকি দিচ্ছে। ফাইনালে কি গ্যালারিতে দেখা যাবে শাহরুখকে? চলছে জল্পনা-কল্পনা। বিষয়টি নিয়ে কেকেআরের আরেক মালিক ও অভিনেত্রী জুহি চাওলা জানান, ‘ঈশ্বরের কৃপায় ও দ্রুত সেরে উঠে দলকে চিয়ার করতে মাঠে আসবে।’

শাহরুখ খান ও জুহি চাওলা । ছবি: হিন্দুস্তান টাইমস 

অর্থাৎ, শাহরুখকে ফাইনালের দিন গ্যালারিতে তার ভক্তরা দেখতে পাবেন বলেই আশা করা যায়। উল্লেখ্য, ২৬ মে চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share