Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

অপূর্ব-ময় কলকাতার শহর

জিয়াউল ফারুক অপূর্ব | ছবি: ফেসবুক

এপার বাংলার কোনো কোনো অভিনয়শিল্পী ওপার বাংলায়ও অনেক জনপ্রিয়। ভক্ত ও অনুরাগীদের হিসাব মিলাতে গেলে সংখ্যাটি কমবে না, বরং বাড়তে পারে। এই বিষয়টিই আরও একবার প্রমাণিত হলো কলকাতার বিলবোর্ডে স্থান করে নেওয়া বাংলাদেশের অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ছবি। তার জনপ্রিয়তা নিয়ে এবার গর্বিত নির্মাতা চয়নিকা চৌধুরীও।

১১ ডিসেম্বর চয়নিকা তার অফিশিয়াল ফেসবুকের হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন কলকাতার কয়েকটি বিলবোর্ডের ছবি। যেখানে দেখা যাচ্ছে অপূর্বকে। তিনি কলকাতার একটি জুয়েলারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ধরা দিয়েছেন বিলবোর্ডে। প্রতিষ্ঠানটি তাদের বিজ্ঞাপনের ট্যাগলাইন হিসেবে অভিনেতার নামের সাথে মিলিয়ে ব্যবহার করেছেন, “গয়নার অপূর্ব কালেকশন”। এতেই বোঝা যায় কলকাতায় অপূর্বর জনপ্রিয়তার বিষয়টি।

চয়নিকা বিলবোর্ডের সেই ছবি পোস্ট করার পাশাপাশি দীর্ঘ ক্যাপশনে লিখেছেন, “বাহ! আমাদের দেশের অভিনয়শিল্পী কলকাতার বিলবোর্ড এ। কী এক ভালো লাগা! অনেক প্রাউড ফিল করি যখন দেখি কলকাতায় জিয়াউল ফারুক অপূর্বর জনপ্রিয়তা। আর সেখানে অপূর্ব এর জনপ্রিয়তায় পরিচালক হিসাবেও আমার গর্ব হয়।”

চয়নিকা চৌধুরীর স্ট্যাটাসের স্ক্রিন শট । ছবি: ফেসবুক

পরিচালক তার ক্যাপশনে আরও যোগ করেন, “১৬ বছর আগেই এমনই স্বপ্ন দেখেছিলাম যে, ইন্টারন্যাশনালি এই জনপ্রিয় রোমান্টিক অভিনয়শিল্পীকে মানুষ চিনবে তার কাজের কারণে। অনেক শুভ কামনা তোর জন্যে। অনেক ভালো থাকিস তুই।”

চয়নিকার মতই যে কোনো বাংলাদেশিরই কলকাতার কিছু রাস্তায় গেলে এমন বিলবোর্ড দেখে হঠাৎ থমকে যাওয়ার কথা। কারণ অপূর্ব-ময় বিলবোর্ড দেখা যায় কলকাতার শহরে। অপূর্ব ছাড়াও অভিনেত্রী জয়া আহসানের জনপ্রিয়তাও সেখানে চোখে পড়ার মত। জয়াকেও বিভিন্ন রাস্তার বিলবোর্ডে দেখা যায় অহরহই।

প্রসঙ্গত, অপূর্ব সম্প্রতি কাজ করেছেন কলকাতার ‘চালচিত্র’ শীর্ষক চলচ্চিত্রে। সিনেমাটির পরিচালনা করেছেন প্রতীম ডি গুপ্ত। পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবিতে অপূর্ব ছাড়াও অভিনয়শিল্পীদের তালিকায় আছেন রাইমা সেন, টোটা রায়চৌধুরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share