Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪

‘বলী’ সিনেমার দুটি পোস্টার প্রকাশ

‘বলী’ (দ্য রেসলার) সিনেমার দুটি পোস্টার | ছবি: সংগৃহীত

২৮তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে বাংলাদেশের ‘বলী’ (দ্য রেসলার) সিনেমার। এই উপলক্ষকে সামনে রেখেই প্রকাশিত হলো সিনেমাটির দুইটি পোস্টার।

কিন্তু একসাথে কেন উন্মোচন করা হলো দুটি পোস্টার? এই বিষয়ে ছবিটির পরিচালক ইকবাল হোসাইন চৌধুরী জানান, “এটা সাগরপাড়ের গল্প। সাগরের মতোই ছবিটির দুটো রূপ রয়েছে। একটি খুবই শান্ত, অন্যটি রহস্যময়। আরেকটি খুবই নিষ্ঠুর অন্যটি বিধ্বংসী। সিনেমার দুটো পোস্টারে এই দুটো রূপ ধরার চেষ্টা করেছি। দুটো পোস্টারের ডিজাইনও করেছেন দুজন আলাদা মানুষ। তারা হলেন মনিরুল ইসলাম এবং সাবিনা ইয়াসমীন।”

উল্লেখ্য যে, নাসির উদ্দীন খান অভিনীত ‘বলী’ চলচ্চিত্রটি স্থান পেয়েছে এশিয়ার মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব বুসানের মূল প্রতিযোগিতা বিভাগে। সিনেমার ইংরেজী নাম ‘দ্য রেসলার’। ৯২ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্র এটি। এর প্রিমিয়ারে অংশ নিতে ইতিমধ্যে দক্ষিণ কোরিয়ায় পৌঁছেছেন প্রযোজক পিপলু আর খান। নাসিরও যোগ দিচ্ছেন এখানে। আর টরন্টো থেকে যোগ দিবেন পরিচালক ইকবাল ও সহ প্রযোজক সাইফুল আজিম।

৪ অক্টোবর থেকে শুরু হয়ে এই চলচ্চিত্র উৎসবের ২৮তম আসর চলবে ১৩ অক্টোবর পর্যন্ত। আর ‘বলী’ প্রদর্শিত হবে ৭, ৮ ও ৯ অক্টোবর বুসানের স্থানীয় তিনটি মাল্টিপ্লেক্সে।

প্রসঙ্গত, ‘বলী’ সিনেমাটি সরকারী অনুদানে নির্মিত। ২০২০-২১ অর্থবছরে দেওয়া হয়েছিল এই ছবির জন্য অনুদান। এখানে সাগর পাড়ের এক খ্যাপাটে জেলের চরিত্রে দেখা যাবে হালের জনপ্রিয় অভিনেতা নাসিরকে। ২০২২ সালে এপ্রিল-মে মাসে চট্টগ্রামের উপকূলীয় এলাকায় টানা শুটিং করা হয়েছে ছবিটির।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

একযুগ পর পর্দায় জুটি বাঁধছেন সাইফ-কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দীর্ঘ ১২ বছর পর ফের একবার একসাথে জুটি বেঁধে আসছেন…

হঠাৎ বিদ্যা বালানের কণ্ঠে বাংলায় গালি!

অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ভুলভুলাইয়ার তৃতীয় কিস্তির টিজার। সেখানে এক ঝলকেই…
Exit mobile version