Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪

ফিরে দেখা চরকি অরিজিনাল ফিল্মস ২০২৩

চরকির সিনেমাগুলোর পোস্টার । ছবি: চরকি

বাংলা কনটেন্টের রাজধানী হওয়ার লক্ষ্যে ২০২১ সালের জুলাই মাসের ১২ তারিখ যাত্রা শুরু করে ‘চরকি’। খুব অল্প সময়ের মধ্যেই এই প্ল্যাটফর্মের কনটেন্টগুলো দেশের গন্ডি পেরিয়ে বাহবা পেয়েছে বাইরেও। ২০২৩ সালে চরকির ঝুলিতে এসেছে নানা প্রাপ্তিও। তাই ফিরে দেখা যাক প্ল্যাটফর্মটির ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত অরিজিনাল ফিল্মসগুলো।

চরকি অরিজিনাল ফিল্মস ২০২৩

‘উনিশ২০’

দীর্ঘ ৮ বছর পর শুভ-বিন্দু জুটি হয়ে আসে চরকি অরিজিনাল ফিল্ম ‘উনিশ২০’-এ। ভালোবাসার মাস ফেব্রুয়ারি-তে মুক্তি পায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত সিনেমাটি। শান্তি চুক্তি, পাখি পাখি মন-সহ আরও মন মাতানো গান ছিল সিনেমায়।

‘আন্তঃনগর’

জুন মাসে মুক্তি পেয়েছিল গৌতম কৈরি পরিচালত ‘আন্তঃনগর’।

‘পুনর্মিলনে’

সেপ্টেম্বরে মুক্তি পায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘পুনর্মিলনে’। সিয়াম আহমেদ, তাসনিয়া ফারিণ, শাশ্বত দত্ত সহ আরও অনেকে আছেন সিরিজটিতে।

‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’

বছর শেষে চরকি তার দর্শকের জন্য দুর্দান্ত এক উপহার দিয়েছে। আর সেটা হলো মিনিস্ট্রি অফ লাভ-এর প্রথম সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালনার পাশাপাশি প্রথমবারের মতো ক্যামেরার সামনে অভিনয় করেছেন এতে। সিনেমায় তার সাথে অভিনয়ে ছিলেন নুসরাত ইমরোজ তিশা। ছিলেন মনোয়ার হোসেন ডিপজল, ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবনসহ আরও অনেকে।

এছাড়াও চরকি এই বছর যৌথ প্রযোজনায় ইদুল-আযহায় সিনেমা হলে মুক্তি দিয়েছিল বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফি পরিচালিত এই সিনেমার মধ্য দিয়ে আফরান নিশো বড় পর্দায় অভিষেক করেন। সিনেমা হলে সফলভাবে চলার পর আগস্ট মাসে চরকিতে মুক্তি পায় সিনেমাটি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

যেভাবে তৈরি হলো ‘তুফান, খুব ভয় পাইছি রে!’

প্রেক্ষাগৃহের তাণ্ডব চালিয়ে বর্তমানে জনপ্রিয় ওটিটি প্যাটফর্ম প্ল্যাটফর্ম চরকি ও হইচইয়ে চলছে সুপারহিট সিনেমা…

টিজারে যে বার্তা দিলো ‘স্কুইড গেম টু’ 

চলতি বছরেই আসছে বিশ্বের জনপ্রিয় ওয়েব সিরিজ স্কুইড গেমের দ্বিতীয় কিস্তি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ‘স্কুইড গেম…
Exit mobile version