Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪

প্রেক্ষাগৃহে চলছে ‘মেঘের কপাট’

‘মেঘের কপাট’ সিনেমার পোস্টার । ছবি: সংগৃহীত

৩ নভেম্বর দেশের দুই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ওয়ালিদ আহমেদ পরিচালিত ‘মেঘের কপাট’। ঢাকার যমুনা ফিউচার পার্কে সন্ধ্যা ৬-৫০ মিনিট এবং কেরানীগঞ্জের লায়ন সিনেমা হলে দুপুর ১২-৫০ মিনিট ও রাত ৮-১০ মিনিটের মোট তিনটি শো-তে দেখানো হচ্ছে ছবিটি।

দেশবাসী এখনও ‘মুজিব’ জ্বরে কাতর। অধিকাংশ হলে চলমান ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটির প্রতি সম্মানের পাশাপাশি দেশে চলমান রাজনৈতিক অস্থিরতার কথা মাথায় রেখে ‘মাঘের কপাট’ কেবল দুটি হলে মুক্তি দেওয়া হয়েছে বলে জানান পরিচালক ওয়ালিদ আহমেদ। তবে পরবর্তী সপ্তাহ থেকে আরো বেশ কিছু সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি দেবার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন পরিচালক ওয়ালিদ আহমেদ। শুধু তাই নয় ঢাকার বাইরেও ‘মেঘের কপাট’ মুক্তির পরিকল্পনার কথা নিশ্চিত করেছেন তিনি।

প্রযোজক আফরোজা মোমেন জানান, ‘মেঘের কপাট’য়ে নিখাদ ভালোবাসা আর সুরে মগ্ন থাকবেন দর্শক। চলচ্চিত্রের গল্পেও রয়েছে নতুনত্ব ও অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়া। ছবিতে থাকা ৫টি গানের শুটিং হয়েছে শ্রীমঙ্গলে। গান গুলোতে কণ্ঠ দিয়েছেন জাভেদ আলী, অর্ঘ্য, রূপঙ্কর, আফরোজা মোমেন, দিলরুবা কামাল ও অনিন্দ্য চ্যাটার্জীর মত গুণী শিল্পীরা। সঙ্গীত পরিচালনায় ছিলেন নাসিফ অনী, রূপঙ্কর, ওয়ালিদ আহমেদ ও অভিষেক সাহা।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, সাবরিনা তন্বী, আফরোজা মোমেন, রেজাউর রহমান রিজভী, রেহানা পারভীন হাসি, জামান সাইফ, রাজু আহসান সহ আরো অনেকে। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

অপিতে সমাপ্ত

বাংলাদেশি ফ্যাশন হাউজ বিশ্বরঙ আয়োজিত এক ইভেন্টের সমাপনী অনুষ্ঠানে অংশ নেন অভিনয়শিল্পী অপি করিম। ‘শরৎ…

গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা হাসপাতালে ভর্তি

৩০ সেপ্টেম্বর নিজের রিভলভারের গু’লিতে আহত হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দা। পরপরই তাকে হাসপাতালে ভর্তি করানো…
Exit mobile version