Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বুধবার, অক্টোবর ২, ২০২৪
Your Image

নায়িকা হিসেবে কেন তৃপ্তি নির্মাতাদের প্রথম পছন্দ?

অভিনেত্রী তৃপ্তি ডিমরি | ছবি: ইনস্টাগ্রাম

গত বছর ‘অ্যানিমেল’ মুক্তির পর থেকেই আলোচনায় তরুণ অভিনেত্রী তৃপ্তি ডিমরি। বর্তমানে নায়িকা হিসেবে নির্মাতাদের প্রথম পছন্দও কিন্তু তিনি। কিন্তু কেন?  

বলিউড নির্মাতাদের ভাষ্য, নতুন হিসেবেও অভিনয়টা তৃপ্তি ভালো পারেন। ক্যারিয়ারের শুরুর দিকে তৃপ্তি অভিনীত ‘বুলবুল’ ও ‘কালা’ সিনেমা দেখলে উত্তরটা স্পষ্ট। অভিনয়ে তার দক্ষতার খামতি নেই। কেবল শৈল্পিক ঘরানার সিনেমা বা সিরিজ নয়, পুরোপুরি বাণিজ্যিক ধারার কাজেও তৃপ্তি অনায়াসে মানিয়ে যান। পর্দায় যেকোনো ধরনের চরিত্রেই তৃপ্তি ডিমরির মানিয়ে নেওয়ার ক্ষমতা আছে। সিরিয়াস, ইতিহাস-নির্ভর, রোমান্টিক বা কমেডি—সব ঘরানার চরিত্রেও সাবলীল তিনি। এমন অভিনেত্রীর সঙ্গে কে না কাজ করতে চান!

পোশাক বা চরিত্র নিয়ে তৃপ্তির অভিযোগ নেই। ‘লেইলা মাজনু’ সিনেমায় সেলোয়ার কুর্তি পড়া বা ‘বুলবুল’ ও ‘কালা’ সিনেমায় শাড়ি পড়া থেকে ‘অ্যানিমেল’ ‘ব্যাড নিউজ’ সিনেমায় খোলা-মেলা পোশাক, চরিত্র বুঝে কস্টিউম নির্বাচনে না করেন না তৃপ্তি। সিনেমার প্রয়োজনে সহজে চরিত্রের ধাঁচে নিজেকে গড়ন দিতে পাড়ার ক্ষমতা তাকে বিশেষভাবে করে তুলেছে নির্মাতাদের প্রথম পছন্দ।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘পোস্টার বয়েজ’ সিনেমার ছোট একটি চরিত্র দিয়ে বলিউডে অভিষেক হয় তৃপ্তি ডিমরির। এরপর দারুণ কিছু সিনেমা উপহার দিলেও কিছুটা আড়ালেই ছিলেন তিনি। অবশেষে ২০২৩ সালের ‘অ্যানিমেল’ সিনেমা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তৃপ্তি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

শিল্পকলার চাকরি হারালেন জ্যোতিকা জ্যোতি

চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির নিয়োগ বাতিল করলো অন্তর্বর্তী সরকার। ফলশ্রুতিতে বাংলাদেশ…

নায়িকা হিসেবে বলিউড নির্মাতাদের প্রথম পছন্দ কে? 

২০২৩ সালে ‘অ্যানিমেল’ সিনেমা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তৃপ্তি। বর্তমানে নায়িকা হিসেবে নির্মাতাদের প্রথম…
0
Share