Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Your Image

‘ডেডবডি’ সিনেমার প্রচারণায় রোড শো 

‘ডেডবডি’ সিনেমার প্রচারণায় রোড শো | ছবি: গুগল

গেলো ঈদুল ফিতরে অন্যান্য সিনেমার সাথেই মুক্তি পাওয়ার কথা ছিল ভৌতিক ধরানার গল্পে নির্মিত সিনেমা ‘ডেডবডি’। কিন্তু শেষ মুহূর্তে তা আর হয়নি। অবশেষে ৩ মে প্রেক্ষাগৃহে আসতে চলেছে ছবিটি। এই সিনেমার মুক্তি সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে এবার হলো বিশেষ একটি রোড শো।

২৯ এপ্রিল ‘ডেডবডি’ সিনেমার কলাকুশলীরা মোটরসাইকেল ও পিকঅ্যাপ ভ্যান নিয়ে সিনেমাটি প্রচার করতে রোড শো করেছেন। পাশাপাশি তারা সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেছে।

প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল, পিকআপ ভ্যান ও মাইক্রো নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) থেকে পদযাত্রা শুরু হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়, নিউমার্কেট, ধানমন্ডি, শ্যামলী সিনেমা হল হয়ে মিরপুর সনি স্কয়ারে গিয়ে তা শেষ হয়। এই পদযাত্রায় উপস্থিত ছিলেন নির্মাতা ইকবাল, অভিনেতা ওমর সানী ও সংগীত পরিচালক এফ এ প্রীতম প্রমুখ।

অভিনেতা ওমর সানী জানান, ‘এ পর্যন্ত প্রায় দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছি। তবে ‘ডেডবডি’-র মাধ্যমে এবারই প্রথম এমন চরিত্রে কাজ করেছি। বাংলা সিনেমাপ্রেমীদের সিনেমাটি হলে এসে দেখার জন্য অনুরোধ রইলো।’

নির্মাতা-প্রযোজক ইকবাল জানান, ‘সিনেমাটি ভুল সময়ে মুক্তি দিতে চাইনি বলে ঐ সময় সরে এসেছি। কেননা, এবারের ঈদে ১১টি সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। একসঙ্গে এতগুলো সিনেমা মুক্তি দেয়া হুমকি। আবার আমাদের পর্যাপ্ত পরিমাণ হলও নেই। তাই আগামী ৩ মে প্রেক্ষাগৃহে ‘ডেডবডি’ আসছে। সবাইকে দেখার আমন্ত্রণ রইলো সিনেমাটি।’

উল্লেখ্য যে, ‘ডেডবডি’ সিনেমায় ওমর সানী ছাড়াও আরও আছেন মিশা সওদাগর, শ্যামল মাওলা, জিয়াউল রোশান প্রমুখ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মীর মুগ্ধকে নিয়ে আসছে প্রামাণ্যচিত্র

কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী মীর মাহফুজুর রহমান মুগ্ধ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করতে গিয়ে পুলিশের…

পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া: দেব

২৯ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমার ট্রেইলার। যেখানে বিশেষ ভাবে নজর কেড়েছে…
0
Share