Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪

টেইলর সুইফটের কনসার্টে ফারিণ 

তাসনিয়া ফারিণ, টেইলর সুইফট ও তার টিম । ছবি: ফেসবুক

পপ তারকা টেইলর সুইফটের কনসার্ট উপভোগ করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। কনসার্ট থেকে ধারণ করা কয়েকটি ছবি অভিনেত্রী পোস্ট করেছেন তার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ফেসবুক থেকে।

২০২৪ সালের ঈদুল ফিতরে ফারিণ উপস্থিত হয়েছিলেন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’-তে। সেখানে সংগীত তারকা তাহসান রহমান খানের সাথে ‘রঙে রঙে রঙিন হব’ গান গেয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলেন তিনি। কিন্তু যে ফারিণের সুরে মেতেছিলেন শ্রোতারা, সেই ফারিণের সুর নিয়েই আবার সম্প্রতি হচ্ছিলো ট্রল। কেননা, কিছুদিন আগে লন্ডনে গিয়ে মিউজিক ছাড়া খালি গলায় গান গেয়েছিলেন তিনি, যা অনেকের কাছেই মনে হয়েছে বেসুরো। তবে ট্রলের তোয়াক্কা না করে অভিনেত্রী ঘুরে বেড়াচ্ছেন লন্ডনের পথে পথে।

আর ঘুরতে ঘুরতেই তিনি মিস করেননি তার পছন্দের তারকা টেইলর সুইফটের কনসার্ট। টেইলরের দ্য এরাস ট্যুরের অংশ হয়ে ফারিণ রিলস বানিয়েও পোস্ট করেছেন। ছবি ও রিলসে অভিনেত্রীকে দেখা গেছে নানা বৈচিত্র্যময় পোশাকে। একজনের হাত ধরেও থাকতে দেখা গেছে ফারিণকে। তা দেখে অনেকে যেখানে প্রশ্ন করছেন অভিনেত্রীর সাথে কে এই ব্যক্তি, অনেকে আবার বুঝে নিচ্ছেন সেই হাত ধরা মানুষটি আর কেউ নন ফারিণের স্বামী শেখ রেজওয়ান।

টেইলর সুইফটের কনসার্টে তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক 

ফারিণ তার ইনস্টাগ্রামের পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‌‘এডিনবরায় টেইলর সুইফটের এরাস ট্যুর দেখা মুগ্ধ করা এক দারুণ অভিজ্ঞতা। আমার ১৬ বছর বয়সী মন, আমার জন্য আনন্দিতবোধ করছে।’

উল্লেখ্য যে, লন্ডনে অনুষ্ঠিত রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা চলচ্চিত্র হিসেবে নির্বাচিত হয়েছে ফারিণ অভিনীত চলচ্চিত্র ‘ফাতিমা’।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

একযুগ পর পর্দায় জুটি বাঁধছেন সাইফ-কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দীর্ঘ ১২ বছর পর ফের একবার একসাথে জুটি বেঁধে আসছেন…

হঠাৎ বিদ্যা বালানের কণ্ঠে বাংলায় গালি!

অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ভুলভুলাইয়ার তৃতীয় কিস্তির টিজার। সেখানে এক ঝলকেই…
Exit mobile version